সর্বশেষ সংবাদ

প্রমাণ হয়েছে বাংলাদেশ নয় বহু ধনী ও উন্নত দেশ দুর্নীতির শীর্ষে: নুরুল ইসলাম বাবুল

বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেছেন, টিআই (ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল) বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল, কিন্তু আজ প্রমাণ হয়েছে ওই রিপোর্ট মিথ্যা ছিল। বাস্তবতা হল বাংলাদেশ নয়, বিশ্বের বহু ধনী ও উন্নত দেশ দুর্নীতির শীর্ষে। পানামা পেপারসে গোপন নথি প্রকাশের মধ্য দিয়ে যা অক্ষরে অক্ষরে প্রমাণিত হয়েছে।

প্রমাণ হয়েছে বাংলাদেশ নয় বহু ধনী ও উন্নত দেশ দুর্নীতির শীর্ষে: নুরুল ইসলাম বাবুল

যমুনা টিভির তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে মঙ্গলবার বিকালে টিভি ভবনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
যমুনা গ্রুপের চেয়ারম্যান বলেন, আমাদের দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র অতীতেও ছিল, এখনও চলছে। তাই দেশকে ভালোবেসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সব সময় সজাগ ও সচেতন থাকতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল বলেই আজ আমি টিভি মিডিয়ার মালিক হতে পেরিছে। পেরেছি যমুনা গ্রুপের মতো এত বড় শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলতে। এজন্য আমি বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ সরকারের প্রতি কৃতজ্ঞ।
সংক্ষিপ্ত বক্তব্য পর্বের পরই যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম অতিথিদের নিয়ে বিপুল করতালি ও ‘হ্যাপি বার্থ ডে’ গানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যমুনা টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, দৈনিক যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, যমুনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম, যমুনা গ্রুপের পরিচালক (হিসাব) এসএম আবদুল ওয়াদুদ, পরিচালক মনিকা নাজনিন ইসলাম, সুমাইয়া রোজালিন ইসলাম, মেহনাজ ইসলাম ও জাকির হোসেন। অনুষ্ঠানে দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম ও যমুনা টিভির বার্তাপ্রধান ফাহিম আহমেদ, যুগান্তরের উপ-সম্পাদক রফিকুল ইসলাম রতন, নগর সম্পাদক বিএম জাহাঙ্গীর, অর্থনৈতিক সম্পাদক হেলাল উদ্দিন, যমুনা টিভির অনুষ্ঠানপ্রধান সুপন রায়, প্রশাসনিক ও এইচআর প্রধান মাহবুবুর রহমান ভুঁইয়া, মার্কেটিং প্রধান মাহবুবুর রহমান উদয়, ব্রডকাস্ট প্রধান আরিফুর রহমান ও অনুসন্ধান সেল প্রধান মিজান মালিকসহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র সাংবাদিক এবং ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট সাংবাদিক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০১৪ সালের ৫ এপ্রিল যমুনা টেলিভিশন আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। সফলতার সঙ্গে দুই বছর পার করে মঙ্গলবার তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানকে কেন্দ্র করে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান থেকে যমুনা টিভি কর্তৃপক্ষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ উপলক্ষে যমুনা টিভি ভবনকে দৃষ্টিনন্দন করে সাজানো হয়।



Related posts

মন্তব্য করুন