সর্বশেষ সংবাদ

নবাববগঞ্জে সর্ব প্রথম বিজয়ের মালা পরলেন বক্সনগর ইউনিয়নের অাওয়ামী লীগের প্রার্থী

 অাবুল হাশেম ফকির, সিনিয়র স্টাফ রিপোর্টার ২৪ খবর. কম

নবাবগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের বক্সনগর ইউনিয়নে প্রথম থেকেই অাওয়ামী লীগ প্রার্থী অাঃ ওয়াদুদ মিয়া বি,এন,পি,প্রার্থী এরশাদ অাল মামুন। জাতীয় পার্টি মুরাদ মিয়া ,এবং একজন স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোঃ সের অালী নির্বাচনে নিজেদেরকে প্রার্থী হিসাবে ঘোষনা দেন। তার পর প্রার্থী প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পার্টির প্রার্থী জনাব, মোরাদ মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী জনাব,মোঃ সের অালী নিজেদের নাম নির্বাচন থেকে প্রত্যাহার করে নেন।

নবাবগঞ্জ সর্ব প্রথম বিজয়ের মালা পরলেন বক্সনগর ইউনিয়নের অাওয়ামী লীগের প্রার্থী

কিন্ত কেলেন্ডারের পাতা সরানোর অাগেই অাজ বাংলাদেশ জাতীয় বাদী দলের প্রার্থী জনাব, এরশাদ অাল মামুন হঠাৎ নিজের পরাজয় নিশ্চিত বুঝতে পেরে নিজেকে নির্বাচন বয়কটের অপ্রিয় শব্দটি লিখিত কাগজে লিখে সংবাদ সম্মেলন করে নিজের নামটি অাগামী ৭ই মের মুল প্রতিদন্ধিন্তায় থেকে সরিয়ে নিলেন। তার অভিযোগ নির্বাচনের এবং প্রচারে পরিবেশ নেই? এদিকে তিনি গত ২৫ শে এপ্রিল অাইন শৃংখলার ও প্রার্থীদের মতামত বিনিময় অনুষ্ঠানে যোগদান করে সর্বোচ্চো প্রতিশ্রূতি এবং যে কোন অভিযোগের সহযোগীতার অাশ্বাস দেন এমন বাণী সিনিয়র জেলা নির্বাচন অফিসার জনাব,শাহ অালম বলেন এবং সহোমত পোষন করে প্রার্থীগন এবং প্রশাসন উভয়ের মধ্যে একটি সৌহার্দপূর্ন পরিবেশ বজায় রাখার প্রতিশ্রুতি করেন। অপর দিকে বক্সনগর ইউনিয়নে ইতিমধ্যেই নৌকার প্রার্থী জনাব, অাঃ ওয়াদুদ মিয়ার পক্ষে জয় জয়কারের গুনঞ্জন শোনা যাচ্ছিলো। মামুন সাহেব নিশ্চিত বুঝতে পেরে তিনি অজুহাত দেখিয়ে কেটে পড়লেন। যাহা সিদ্ধান্তহীদতার সামিল। 

o General ac price in BangladeshCarrirer split ac price

অাওয়ামী লীগের প্রার্থী জনাব, অাঃ ওয়াদুদ মিয়ার কাছে এলাকার নির্বাচনী পরিবেশের কথা জানতে চাইলে তিনি বলেন অামার বিপক্ষের প্রার্থী এরশাদ অাল মামুন “অামার জনসমর্থের জোয়ার দেখে তিনি তার পরাজয় নিশ্চিত জানতে পেরে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তার কোন অভিযোগ অামার বিরোদ্ধে নেই। তিনি কেবল মাত্র বয়কটের কৌশল এবং অজুহাত দেখালেন। এখন নিয়ম পালনে এবং অাইনি প্রটোকলে অাগামী ৭ই মের অানুষ্ঠানিকতার জন্য অপেক্ষা করতে হবে বক্সনগরের তৃনমুল অভিবাক ও সমর্থকদের। কিন্ত তার অাগে বলা যেতেই পারে সর্বপ্রথম নৌকার পালে হাওয়া লাগালেন বক্সনগর ইউনিয়নবাসী।



Related posts

মন্তব্য করুন