সর্বশেষ সংবাদ

পর্দা নামলো নবাবগঞ্জের ১৪ টি ইউনিয়নের নির্বাচন -২০১৬ (৪র্থ পর্ব)

 

 

  BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV 65% ডিস্কাউন্ট

অাবুল হাশেম ফকির, সিনিয়র স্টাফ রিপোর্টার।২৪খবর. কম।

ঢাকা জেলার নবাবগঞ্জের ১৪ টি ইউনিয়নের নির্বাচন একই সাথে একই দিনে হয়ে গেলো। অনেক কথা,অনেক ভাবনার অবশানের শেষ দিন ছিল গতকাল। অনেক বিশেষ গুনিজনেরা ভাবতেন বলতেন কেমন হবে নবাবগঞ্জের ১৪ টি ইউনিয়নের নির্বাচন? সব কিছুরই অবসান হলো।

 

পর্দা নামলো নবাবগঞ্জের ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন -২০১৬ (৪র্থ পর্ব)

এই নির্বাচন নিয়ে জনমনে ও অনেক প্রশ্ন ছিলো এক সাথে ১৪ টি ইউনিয়নের অাইন শৃংখলা সহ সব রকমের সব কিছু ঠিকঠাক থাকবেতো? এ যেন চিন্তা ভাবনার পুরোটাই ব্যাতিক্রম। বার ছিল শনি অনেকে বলেই ফেলতেন কোন শনি অাছে নবাবগঞ্জের নির্বাচনে? কিন্ত অামরা কি দেখলাম?না কোন সহিনসতা না কোন রকম ঝামেলায়। মোটামুটি উৎসব মূখর পরিবেশে ভোটাররা নিজ নিজ ভোটাধীকার প্রয়োগ করলেন। অনেক বৃদ্ধ বৃদ্ধা সুন্দর পরিবেশ অনুকলে থাকায় তার জীবনের শেষ ভোট এবং ইচ্ছার প্রার্থীকে তার মুল্যবান ভোট দেওয়ার কথা অামাদের ২৪ খবর.কমের সংবাদাতাকে বলেন।নবাবগঞ্জ বাসী যেন এ এক নুতুন ইতিহাস তৈরী করলেন। সরকার ইচ্ছা করলে কি না পারে, যদি জনগনের সার্ভিক সহযোগীতা থাকে। গতকাল তেমনি মনে হয়েছে। যেমন অাইনশৃংখলা বাহিনী তেমনি প্রশাসনের কর্মতৎপরতা ছিল চোখে পড়ার মতো। যেদিকে যেতো মনে হতো মন্ত্রীর সাথে তার গাড়ী বহর যাচ্ছে।কিন্ত না এটা সাধারন জনগনের শান্তি ও অাইন শৃংখলা অনুকুলে রাখার বহর। পাশাপাশী মিডিয়া কর্মিরা ও ছিল তার চেয়ে সোচ্চার, যাদের চোখ থেকে যায়না বাঁচবার। এমনি কথা ছিল সাধারন মানুষের মুখে মুখে। কোথাও কোন সংকেত পেলে মুহুর্তের মধ্যে ছুটে গেছেন অাইন শৃংখলায় নিয়োজিত বাহিনী এবং মিডিয়ার কর্মিরা। সর্বপরি স্বাচ্ছন্দ্যবোধ করেছেন নবাবগঞ্জ বাসী গতকালের নির্বাচনের (২০১৬ ৪র্থ পর্বের) উপর। পরিসংখানে দেখা যায় মানুষের স্বচেতনতায় অনেকটাই এগিয়ে তৃনমুলের সাধারন ও বিশেষ সাধারন মানুষেরা।

o General ac price in BangladeshCarrirer split ac price

তৃনমুলের অভিবাবক হিসাবে নবাবগঞ্জে যারা পরিচিতি লাভ করেছেন? তাদের কাছে কোন টাকা পয়সা এক মুঠো ভাতের অাশা করে না। তাহলে তারা কি চায়? যারা কেবল রাস্তা ঘাট,স্কুল কলেজের সুন্দর পরিবেশ, অাইন শৃংখলার সহনীয় পরিবেশের এমনটাই অাশা করেন।বর্তমান সমাজ ব্যাবস্হ্যার জনগোষ্টী। এমনটাই অাশাবাদী নবাবগঞ্জ সহ দেশের সর্বস্তরের জনগন। পরিশেষে অাইন শৃংখলায় নিয়োজিত প্রধান সম্মনয়কারী নবাবগঞ্জের সর্বস্তরের মানুষকে কোন রকম বিজয় মিছিল এবং অাগামী দুইদিন নিজ নিজ এলাকায় শান্তি শৃংখলা বজায় রেখে অাপনাদের নবাবগঞ্জ বাসীর ভাবমূর্তি অক্ষুন্ন রাখার জন্য অনুরোধ করেন।



Related posts

মন্তব্য করুন