সর্বশেষ সংবাদ

দোহার নবাবগঞ্জে বোরো ধান সংগ্রহ অভিযানে উপজেলা নির্বাহি কর্মকর্তাদের সভা

 BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV 65% ডিস্কাউন্ট

ঢাকার দোহার নবাবগঞ্জ উপজেলায় চলতি বোরো মৌসুমে কৃষকের কাছ থেকে সরাসরি ধান ও চাল ক্রয় এবং ব্যাংকের মাধ্যমে কৃষকের নিজ একাউন্টে মূল্য পরিশোধ করার লক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

দোহার নবাবগঞ্জে বোরো ধান সংগ্রহ অভিযানে উপজেলা নির্বাহি কর্মকর্তাদের সভা

গতকাল মঙ্গলবার দুপুর ১২ টায় নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদের সভাপত্বিতে অনুষ্ঠিত সভায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আকবর হোসেন বলেন, বর্তমান সরকার ৭ লক্ষ্য মেট্রিক টন ধান ২৩ টাকা কেজি দরে সরাসরি কৃষকের কাছ থেকে ক্রয় করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। যা ৩১ শে আগষ্ট পর্যন্ত চলবে। এই উপজেলায় ১ হাজার ৮১৭ মেট্রিক টন ধান ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

এছাড়া দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৬৭০ মে.টন ধান সংগ্রহের সিদ্ধান্ত নেয়া হয়। যে চাল বা ধান প্রকৃত কৃষক সরাসরি খাদ্য গুদামে নির্ধারিত মূল্যে বিক্রি করতে পারবেন।

(দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল আমিন)

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা জামান প্রকৃত কৃষককে শনাক্ত করে ও কৃষি কার্ড দেখে ধান-চাল ক্রয়ের কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা শহীদুল আমীন, নবনির্বাচিত কলাকোপা ইউপি চেয়ারম্যান হাজী ইব্রাহীম খলিল, জাতীয় পার্টির নেতা জুয়েল আহামেদ প্রমূখ।



Related posts

মন্তব্য করুন