সর্বশেষ সংবাদ

অপমানে বশীভূত হয়ে আক্রমনের শিকার হলেন জয়কৃষ্ণপুর ভূমি উপসহকারী কর্মকর্তা ।

BRAND BAZAAR এ LED / 3D/ Smart / 4K TV 65% ডিস্কাউন্ট

মোঃ নাজমুল হোসেন, স্টাফ রিপোর্টার, 24khobor.comঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারী পাড়া ইউনিয়নে জয়কৃষ্ণপুর ভূমি অফিসে ঘটনাটি ঘটে। ঘটনার বিবরণে বাদী (নিজে) মেহেদী হাসান সুজন মোবাইল ফোনে 24khobor.com কে বলেন। ঘটনা শুরু সকাল ১১টার দিকে।জয়কৃষ্ণপুর ভূমি অফিসের সামনে একটি পুকুর রয়েছে। মাঝে মাঝে শিকারী পাড়া কলেজের ছেলে মেয়েরা এসে এখানে আড্ডা দেয়। আজ ও দুটি ছেলে এবং দুটি মেয়ে পুকুরপাড়ে বসে আড্ডা দিতেছিলো।

তখন তাদের কে শিকারী পাড়া ইউনিয়নে নবনির্বাচিত আলীমুর রহমান খান পিয়ারা চেয়ারম্যানের ছেলে তানভির আহামেদ(২৯) সহ চার-পাঁচ বন্ধু মিলে তাদের কে উত্তক্ত করে। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে হৈ চৈয়ের সৃষ্টি হয়। ফলে আমি সহ স্থানীয় লোকজন জর হয়। আমি তাদের কে ভাল ভাবে বলেছি আপনা এখানে এতো হৈচৈ করবেন না। সরকারি কাজে আমাদের সমস্যা হচ্ছে।
আমার কথা শুনে তারা চলে যায়। কিন্তু ৪০ মিনিট পর জয়কৃষ্ণপুর ভূমি অফিসের সাথেই আমার বাসা আমি যখন নাস্তা করে অফিসে আসতে ছিলাম তখন তারা (বিবাদীরা) আমাকে দুটি মটর সাইকেলে চরে তানভির(২৯) পিতাঃ আলীমুর রহমান খান পিয়ারা গ্রামঃ হাগ্রাদী সুমন (২৭)গ্রামঃ শিকারীপাড়া আলমাছ (২৮) গ্রামঃ চরবাগরী সহ আরো তিন জন লোক মিলে আমাকে আটকানো হয়।
এবং আমাকে ধমকের সাথে জিজ্ঞেস করা হয় সেই সময় কেন আমি তাদেরকে ভূমি অফিসের সামনে থেকে সরে যেতে বলেছি।

আমি অবস্থা বেঘতিক দেখে দৌড় দিয়ে অফিসের ভিতেরে চলে যাই। আমার সাথে তানভির গংরা সবাই আমার পিছন পিছন এসে অফিসের ভিতরে তানভির বাদে বাকি পাঁচ জন মিলে আমাকে কিল, ঘুসি, লাথি মেরে নিলাফুলা জখম করে। সেই সাথে ক্যাশে থাকা আজকের (রবিবার) চালান ৯৯৪১৬ টাকা ক্যাশ থেকে সুমন (২৭)গ্রামঃ শিকারীপাড়া ছিনিয়ে নিয়ে যায়।

বিবাদীরা চলে গেলে আমার অফিস সহকারীরা ও স্থানীয় লোকজনরা মিলে আমাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে এনে ভর্তি করে। বর্তমানে আমি চিকিৎসা ধীন অবস্থায় রয়েছি।

এ ব্যপারে নবাবগঞ্জ ভূমি অফিসা ফারজানা আক্তারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সেই সাথে নবাবগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন ঘটনাটি আমি শুনেছি, এ ব্যপারে থানায় একটি অভিযোগ করা হয়েছে।

সেই সাথে তানভিরের পিতা শিকারীপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলীমুর রহমান খান পিয়ারা সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।



Related posts

মন্তব্য করুন