সর্বশেষ সংবাদ

দোহারে শতাদিক নেতা কর্মি জাতীয়পার্টিতে যোগদান।

Brandbazaarbd.com's photo.

সিনিয়র স্টাফ রিপোর্টার,অাবুল হাশেম ফকির, 24KHOBOR.COM

গতকাল দোহারের কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই প্রাথমিক বিদ্যালয়ের মাঠে স্হানীয় তরুন প্রজন্মের উদিয়মান নেতা এম,ডি,ফয়সালের নেতৃত্বে এক যোগদান সভা অায়োজন করা হয়।

দোহারে শতাদিক নেতা কর্মি জাতীয়পার্টিতে যোগদান।


উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন  ঢাকা (১) অাসনের সংসদ, প্রাক্তন শিশু ও মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য জনাব,এ্যাডঃ সালমা ইসলাম এম,পি।
তরুন ও যুবক সহ বিভিন্ন শ্রেনীপেশার প্রায় শতাদিক নেতা কর্মি যোগদানে প্রধান অতিথি বলেন, জাতীয়পার্টির বিগত দিনের হুসেন মোহাম্মদ এরশাদের ক্ষমতা থাকা কালিন সময়ের উপজেলা নাম করন সহ বিভিন্ন উন্নায়নের কথা উল্ল্যেখ করেন এবং বর্তমান তার নিজের নির্বচনী ওয়াদা রাস্তাঘাট, স্কুল কলেজের,ব্রিজ, বিদ্যূৎ সহ নদী শাসনের কর্মততপরতাকে এগিয়ে নেওয়ার কথা উপস্হিত জনতার সামনে তুলে ধরেন। তিনি অারো বলেন মানুষ এখন জাতীয়পার্টিকে বুজতে পেরেছে এই যোগদানের মধ্যো দিয়ে অারেকবার প্রমান হলো ।

অরো বক্তবো রাখেন ডাঃ অালাউদ্দিন অাল-অাজাদ, অাঃ অালীম,বশির অাহাম্মেদ,জুয়েল অাহাম্মেদ জাহাঙ্গীর চোকদার,মশিউর,হায়দার বেপারী,লোকমান হোসেন ডাঃহাকিম শহিদুল ইসলাম, অংগসংগঠনের যোবায়ের,মনির,নজরুল,ও জসিম প্রমুখ।



Related posts

মন্তব্য করুন