সর্বশেষ সংবাদ

বুড়িগঙ্গা সেতু থেকে দোহার নবাবগঞ্জ হয়ে মাওয়া পর্যন্ত রাস্তা প্রশস্তকরণের কাজ খুব দ্রুত শুরু হবে : সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

Brandbazaarbd.com's photo.

বুড়িগঙ্গা সেতু থেকে দোহার নবাবগঞ্জ হয়ে মাওয়া পর্যন্ত ৭২ কিলোমিটার রাস্তা প্রশস্তকরণের কাজ খুব দ্রুত শুরু হবে। শুক্রবার দুপুরে রাস্তাঘাটের অবস্থা দেখতে আকস্মিক সফরে এসে নবাবগঞ্জের নিমতলা নেমে সাংবাদিকদের এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

Obaidul_Kader

উল্লেখ্য বিভিন্ন জাতীয় পত্রিকায় দোহার নবাবগঞ্জের রাস্তাঘাট নিয়ে প্রতিবেদন ছাপা হয়। এ বিষয়ে মন্ত্রীর নজর পড়লে তিনি এ সফরে আসেন। সওজের কর্মকর্তারা এমনটাই জানান।

তিনি আরো বলেন, আাগমী ৭দিনের মধ্যে খানাখন্দ ও গর্ত সংস্কার করে রাস্তাকে চলাচলের উপযোগী করে তুলতে হবে। এসময় উপস্থিত সড়ক ও জনপথের প্রকৌশলীকে দ্রুত এসব কাজ শুরু করতে  নির্দেশ দিয়ে তিনি ৭দিনের সময় বেঁধে দেন।

সেতু মন্ত্রী বলেন,”নির্দিষ্ট সময়ে রাস্তার সংস্কার কাজ শেষ না হলে ব্যবস্থা নেয়া হবে।এছাড়া ১৮ ফুট প্রশস্ত রাস্তাকে ২৪ ফুটে পরিণত করা হবে।এ বিষয়ে সব পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।

কিভাবে এসব পরিকল্পনা বাস্তবায়ন করা যায় সে বিষয়ে ধারণা নিতেই এ আকষ্মিক সফর করছি।“

ওবায়দুল কাদের বলেন,” ঢাকা থেকে দোহার নবাবগঞ্জের সাথে পদ্মা সেতুর সংযোগ ঘটাতেই এ রাস্তা প্রসশস্ত করা হবে। যাতে যান চলাচলে কোনো ধরনের প্রতিবন্ধকতার সৃষ্টি না হয়। এ প্রকল্পের বরাদ্দ হিসেবে ৪ কোটি টাকা ধরা হয়েছে। পরিকল্পনা মন্ত্রনালয় খুব শীঘ্রই এ বিষয়ে প্রকল্প উপস্থাপন করবে।“

এসময় নবাবগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা শাকিল আহমেদ,ওসি সায়েদু রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিনসহ সরকারী কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার দুপুরে  খানাখন্দ রাস্তা দেখতে আকষ্মিক সফরে নবাবগঞ্জ আসেন সড়ক পরিবহন ও সেতু ন্ত্রী ওবায়দুল কাদের। এসময় নবাবগঞ্জ বাজারের কাছে নিমতলায় সওজ কর্মকর্তাদের দ্রুত রাস্তা সংস্কারের নির্দেশ দেন মন্ত্রী।



Related posts

মন্তব্য করুন