নবাবগঞ্জ উপজেলায় এবারই এই প্রথম বিশ্ব রক্তদাতা দিবস -২০১৬ পালিত হলো।

Brandbazaarbd.com's photo.

 

সিনিয়র স্টাফ রিপোর্টার,অাবুল হাশেম ফকির,24KHOBOR.COM

নবাবগঞ্জ উপজেলায় এবারই এই প্রথম বিশ্ব রক্তদাতা দিবস -২০১৬ পালিত হলো। নবাগঞ্জ ইছামতি ছাত্র সংগঠন এর উদ্বোগে এই দিবসটি পালন করা হয়। তার অাগে দোহার নবাগঞ্জ কলেজ থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি নবাবগঞ্জ উপজেলা হয়ে কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়। অংশ গ্রহন করেন ইছামতি ছাত্র সংগঠনের নেত্রীবৃন্দ, প্রাক্তন অধ্যক্ষ,ভারপ্রাপ্ত অধ্যক্ষ,ছাত্র লীগের সিনিয়র নেতারা ও মিডিয়ার সম্পাদক সাংবাদিক সহ সাধারন ছাত্র ছাত্রীরা।

নবাবগঞ্জ উপজেলায় এবারই এই প্রথম বিশ্ব রক্তদাতা দিবস -২০১৬ পালিত হলো।
তার পর কলেজ সভা কক্ষে এক অালোচনা সভার অায়োজন করা হয়। উক্ত সভায় ২০১৩ সালের অাগস্ট মাস হইতে ৭ বার রক্তদান করা ৬ জন সদস্য (ছাত্র) কে সর্ব্বোচ্চ রক্তদাতা পুরস্কারে ভূষিত করা হয়। এ যাবত রক্তদাতা সংখ্যা প্রায় ২৫০ জনে,এবং ইছামতি সহ নবাবগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রদিষ্ঠানের কমপক্ষে এক (১০০০) হাজার সদস্যদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে দাবী করা হয়।

 Brandbazaarbd.com's photo.
প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন জনাব,মানবেন্দ্র দত্ত,প্রাক্তন অধ্যক্ষ দোহার নবাগঞ্জ কলেজ। উদ্ভোক জনাব,মোঃ অানোয়ার হোসেন,ভারপ্রাপ্ত অধ্যক্ষ দোহার নবাবগঞ্জ কলেজ। বিশেষ অতিথি হিসাবে বক্তবো রাখেন ,অালমাছ উদ্দিন,প্রিন্সিপাল শিকারীপাড়া কলেজ,আসাদুজ্জামান, সম্পাদক,২৪খবর ডটকম ( 24KHOBOR.COM),সত্বাধিকারী-ব্র্যান্ডবাজার বিডিডটকম, শেখ,তানজিল হোসেন অপু সাংগঠনিক সম্পাদক,ঢাকা জেলা ছাত্র লীগ। তাসদিদ অাহাম্মেদ,সহ-সভাপতি ছাত্রলীগ , মোকলেছুর রহমান, রাশেদুজ্জামা (রাজীব), সভাপতি:মাসুম বিন মোশারফ সহ সভাপতি : ১. মোঃ রতন হোসেন ২. মোঃ পারভেজ ৩. মাসুদ রানা ৪. জামিল হোসেন ৫. মোঃ নেছার আহমেদ নাহিদ সাধারন সম্পাদক : রিফাত কাজী যুগ্ম সাধারন সম্পাদক : ১. যুথি আক্তার ২. হাছিবুর অভি সাংগঠানিক সম্পাদক : তুষার আহমেদ ইমন সহ সাংগঠানিক সম্পাদক : শুভ কাজী সহ সাংগঠানিক সম্পাদক : মোঃ আহমেদ প্রচার সম্পাদক: মোঃ জাহিদুল ইসলাম যুগ্ম প্রচার সম্পাদক :১.আসিফ আরাফাত বনি ২.তামান্না আক্তার ৩.তামাল দত্ত দপ্তর সম্পাদক : মোঃ জিসান মোল্লা যুগ্মদপ্তর সম্পাদক :১.নিলয় খান ২.নাসির হোসাইন অর্থ সম্পাদক : জামান উদ্দিন সহ অর্থ সম্পাদক : আাসাদুর রহমান


সভাপতিত্ব করেন মাসুম বির মোশারফ। ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত করান,মোঃ কিব্রিয়া মাদ্রাসা ছাত্র।

 



Related posts

মন্তব্য করুন