সর্বশেষ সংবাদ

আওয়ামীলীগ এর ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোহারে আলোচনা সভা ও র‍্যালি।

Brandbazaarbd.com's photo.

সাবিরা খানম, দোহার প্রতিনিধি, 24 khobor.com

গৌরভ, ঐটিহ্য ও সংগ্রামের ৬৭ বছর বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা জেলার দোহার উপজেলার জয়পাড়ায় দোহার উপজেলা ছাত্রলীগ, জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, এবং দোহার পৌরসভা ছাত্রলীগ মিলে একটি আলোচনাসভা ও র‍্যালির আয়োজন করেন।

আওয়ামীলীগ এর ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোহারে আলোচনা সভা ও র‍্যালি।

জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক গিয়াসউদ্দিন সোহাগ, ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাবেদ ভুঁইয়া, দোহার উপজেলার সাধারণ সম্পাদক রাজিব শরিফ, দোহার পৌরসভার সভাপতি দীনইসলাম, পৌরসভার সাধারণ সম্পাদক কামরুজ্জামান, জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক আওলাত হোসেন ও অন্যান্য নেতা-নেত্রীবৃন্দ এবং জয়পাড়া কলেজের শিক্ষার্থীরা।
 Posted by Asad Date: June 23, 2016 in: আঞ্চলিক সংবাদ, জাতীয়, নির্বাচিত, রাজনীতি, সারাদেশ Leave a comment Edit Brandbazaarbd.com's photo.
সকল নেতা নেত্রীগন ও শিক্ষার্থীরা মিলে সকাল ১১ টার দিকে একটি আনন্দ মিছিল করে এবং পরবর্তীতে একটি আলোচনাসভার কার্যক্রম শুরু করে। আলোচনাসভায় সভাপতিত্ব করেন জয়পাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন এবং কয়েকজন নেতা ও নেত্রী বৃন্দ সেই সভায় তার কিছু মুল্যবান বক্তব্য রাখেন।


Related posts

মন্তব্য করুন