সর্বশেষ সংবাদ

আসাদুজ্জামান বাবিসাস এর সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত

সাপ্তাহিক আগাগামীর সময় এর সন্মানিত সম্পাদক এবং ২৪খবর.কম এর সম্পাদক জনাব আসাদুজ্জামান বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)।
আসাদুজ্জামান বাবিসাস এর সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত
উল্লক্ষ্যে কিছু দিন পুর্বে  বাংলাদেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) যুগ্ন-সাধারন সম্পাদক নির্বাচন সম্পন্ন হয়েছে।  এতে জনাব আসাদুজ্জামান বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হন। বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর নব নির্বাচিত  যুগ্ন-সাধারন সম্পাদক আসাদুজ্জামান বলেন “বাবিসাস এর সাথে আমি যুক্ত রয়েছি অনেকদিন আগ থেকেই, কিন্তু যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত করায় আমার দায়িত্ব অনেক গুন বেড়ে গেল। বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)এর সকলকে আমার পক্ষ থেকে প্রান ঢালা শুভেচ্ছা।”

https://scontent.fmaa1-1.fna.fbcdn.net/v/t34.0-12/13595990_10208991828465996_791765000_n.jpg?oh=a995883a8778fab8effc19531bb2e832&oe=577CAC3D

আসাদুজ্জামান বর্তমানে শুধুমাত্র সাপ্তাহিক আগাগামীর সময় এর সন্মানিত সম্পাদক এবং ২৪খবর.কম এর সম্পাদক ছাড়াও আরও কিছু প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছেন। সমাজ কল্যান মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যাবসায়ি। এছাড়াও ঢাকার খবর এর প্রধান উপদেষ্টা হিসাবেও তিনি নিযুক্ত রয়েছেন।

এদিকে আসাদুজ্জামান বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হওয়ায় বিভিন্ন পত্রিকা থেকে তাকে শুভেচ্ছা দেওয়া হয়। ইবিজনিউজ এর প্রধান সালাউদ্দিন আহমেদ বলেন “উনাকে (আসাদুজ্জামান)কে বাবিসাস এর যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে পেয়ে আমরা আনন্দিত।”

বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর  যুগ্ন-সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছে সাপ্তাহিক আগাগামীর সময় এর সন্মানিত সম্পাদক এবং ২৪খবর.কম এর সম্পাদক জনাব আসাদুজ্জামান।



Related posts

মন্তব্য করুন