সর্বশেষ সংবাদ

সরকারের মেয়াদ শেষ হলেই নির্বাচন: সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ সরকারের আর সোয়া দুই বছর মেয়াদ রয়েছে। মেয়াদ শেষ হলেই নিয়মানুযায়ী নির্বাচন দেওয়া হবে। আজ রবিবার দুপুরে উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন। মধ্যবর্তী নির্বাচন হবে কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ সরকারের আর সোয়া দুই বছর মেয়াদ রয়েছে। মেয়াদ শেষ হলেই নিয়মানুযায়ী নির্বাচন দেওয়া হবে।

সরকারের মেয়াদ শেষ হলেই নির্বাচন: সেতুমন্ত্রী

ভুলতা ফ্লাইওভার বিষয়ে তিনি বলেন, আগামী জুন মাসের মধ্যে এর নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করা যাচ্ছে। ২৯০টি পাইলিংয়ের মধ্যে ২২০টি পাইলিং করা হয়ে গেছে। এ ছাড়া ২৭টি পিলারের মধ্যে ৬টি পিলারেরও কাজ শেষ হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা সড়ক বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, প্রকল্প পরিচালক রিয়াজ আহাম্মেদ, জেলা সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন, কাঁচপুর হাইওয়ে থানার ওসি শরীফুল ইসলাম, মাহবুব শাহ ও রবিউল ইসলাম প্রমুখ।

প্রকল্প পরিচালক রিয়াজ আহমেদ জামিল জানান, ২৪০ কোটি টাকা ব্যয়ে সরকারের নিজস্ব অর্থায়নে ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। চার লেন বিশিষ্ট ফ্লাইওভারের দৈর্ঘ্য হবে ১ দশমিক ২৩৮ কিলোমিটার। মূল ফ্লাইওভারের নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১২০ কোটি টাকা। সড়ক নির্মাণে ব্যয় ১১২ কোটি টাকা ও অন্যান্য ব্যয় হবে সাড়ে সাত কোটি টাকা। নির্মাণ কাজের শুরু থেকে আগামী দুই বছরের মধ্যে ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে।



Related posts

মন্তব্য করুন