সর্বশেষ সংবাদ

নবাবগঞ্জে শোল্লায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরেধী বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

Ahmed Ashik's photo.

ঢাকা নবাবগঞ্জের শোল্লা ৩০শে জুলাই শনিবার সকাল ১১ ঘটিকায় শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে সন্ত্রাস ও জঙ্গীবাদ রোধে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নবাবগঞ্জে শোল্লায় সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরেধী বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা
শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গন থেকে শুরু করে শোল্লা ইউনিয়ন পরিষদ,শোল্লা বাজার হয়ে ১ কিলোমিটার পথ ঘুরে, শোল্লা কলেজ মোড়ে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে শোল্লা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন , শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গভানিংবডি সদস্য , ছাত্র – ছাত্রী বৃন্দ ও সাধারণ জনগণ এই র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহন করে।
এতে উপস্থিত ছিলেন শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধক্ষ্য হেলাল উদ্দিন আহমেদ,শোল্লা ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান (তুহিন) , শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি প্রকৌশলী মো. সেলিম, শোল্লা ইউপি সদস্য ৫নং ওয়ার্ডের রুবেল মিয়া, নূরুল ইসলাম ইউসুফ সাবেক যুগ্ম সম্পাদক শোল্লা ইউপি আওয়ামী লীগ, শরীফ ফকির সহ- সভাপতি শোল্লা ইউনিয়ন আওয়ামী লীগ, মো. কাইয়ুম যুবলীগ নেতা, সিরাজুল ইসলাম সোহেল যুগ্ম সম্পাদক শোল্লা ইউনিয়ন আওয়ামী লীগ,মানোয়ার পাঠান,আজাদ মাহমুদ, রাহাত মাহমুদ শোল্লা ইউনিয়ন ছাত্রলীগ,অভি সাধারণ সম্পাদক শোল্লা ইউনিয়ন ছাত্র, মো. মিজান সাংগঠনিক সম্পাদক শোল্লা ইউনিয়ন ছাত্রলীগ ও প্রমূখ।



Related posts

মন্তব্য করুন