সর্বশেষ সংবাদ

আলহামদুলিল্লাহ, দোহার-নবাবগঞ্জ কলেজ সরকারিকরণ হয়েছে – অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, নবাবগঞ্জে রাস্তার দু’পাশে যেভাবে ব্যানার-ফেস্টুন ঝুলিয়ে পরিবেশ নোংরা করা হয়েছে তার প্রতিকার করতে হবে, যাতে মানুষ নির্বিঘ্নে চলাফেরা করতে পারে। কোনো যানজটের সৃষ্টি না হয়। আমি দোহার-নবাবগঞ্জবাসীকে দেয়া সব প্রতিশ্র“তি পূরণ করতে চাই। আমার নির্বাচনী ওয়াদা ছিল পদ্মার ভাঙন রোধে বাঁধ নির্মাণ, দোহার ও নবাবগঞ্জের কলেজ সরকারিকরণ এবং গ্যাস সংযোগ দেয়া। আমি পদ্মার ভাঙনরোধে প্রধানমন্ত্রীর সহায়তায় ২১৭ কোটি টাকার প্রকল্প পাস করিয়েছি। আলহামদুলিল্লাহ, দোহার-নবাবগঞ্জ কলেজ সরকারিকরণ হয়েছে। দোহারের জয়পাড়া কলেজ সরকারিকরণ ও এলাকায় গ্যাস সংযোগের ব্যবস্থা করতে পারলে মানুষের কাছে অনেকটাই দায়মুক্ত হব।

তিনি আরও বলেন, রাজধানী ঢাকার অতি নিকটের নবাবগঞ্জ উপজেলা শহরকে মডেল, পরিচ্ছন্ন ও সবুজ শহর হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য আপনাদের সহযোগিতা বেশি প্রয়োজন। সোমবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে আইনশৃংখলা কমিটির মাসিক সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদের সভাপতিত্বে সভায় সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক প্রচেষ্টায় দোহার-নবাবগঞ্জের সর্বোচ্চ বিদ্যাপীঠ নবাবগঞ্জের ডিএন কলেজ সরকারিকরণ হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীকে এ অঞ্চলের মানুষের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।



Related posts

মন্তব্য করুন