সর্বশেষ সংবাদ

সভাপতিমণ্ডলীতে সাত নতুন মুখ

আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীতে সাত নতুন মুখ স্থান পেয়েছে। নতুনদের মধ্যে রয়েছেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম নাহিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, আন্তর্জতিক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি রমেশ চন্দ্র সেন, যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি পীযুষ ভট্টাচার্য।  সভাপতিরমণ্ডলীর ১৯ সদস্যের মধ্যে খালি রয়েছে তিনটি পদ।

পুরনোদের মধ্যে রয়েছেন সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, জাফরুল্লাহ চৌধুরী, সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। আর বাদ পড়েছেন নূহ উল আলম লেনিন।

রবিবার দলটির ২০তম কাউন্সিলে সভাপতিমণ্ডলীর সদস্যদের নাম ঘোষণা করা হয়।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদকের চারটি পদে রয়েছেন মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান। এদের মধ্যে আব্দুর রহমানই নতুন। বাকিরা আগেও একই পদে ছিলেন। আর কোষাধ্যক্ষ হয়েছেন আশিকুর রহমান। তিনিও বিদায়ী কমিটিতে একই পদে ছিলেন।

এই সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ হাসিনা। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওবায়দুল কাদের।

আজ সম্মেলন থেকে জানানো হয়েছে, ৮৩ সদস্যের কেন্দ্রীয় কমিটির মধ্যে বাকি ৬০টি পদ সভাপতি শেখ হাসিনা সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতিমণ্ডলীর সদস্যদের সঙ্গে আলোচনা করে ঘোষণা করবেন।



Related posts

মন্তব্য করুন