রাতেই মা-বাবা’র কবর জিয়ারত করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মান্নান খান

 

বাংলাদেশ আওয়ামী লীগের নব নির্বাচিত প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান খান রাত সাড়ে ১১টার দিকে দোহারের কাটাখালী গ্রামের বাড়িতে মা-বাবা’র কবর জিয়ারত করেছেন।
রাতে শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রার মাধ্যমে তাকে কাটাখালীর বাড়িতে নিয়ে আসে নেতাকর্মীরা। বাড়িতে অপেক্ষমান হাজারো নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

রাতেই মা-বাবা’র কবর জিয়ারত করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মান্নান খান
এ সময় আবেগাপ্লুত কন্ঠে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মান্নান খান বলেন, এ পদ আমাকে নয় বঙ্গবন্ধু কন্যা দোহার-নবাবগঞ্জবাসীকে দিয়েছে। যতদিন বেঁচে থাকব শেখ হাসিনার বিশ্বাস অক্ষুন্ন রেখে রাজনীতি করে যাব। প্রয়োজনে তার জন্য জীবন দিয়ে দেব। আপনারা অতীত ভুলে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে তুলন। উন্নয়নের মহাসড়কে আমরা মাথা উঁচু করে এগিয়ে যাবই, কোন অপশক্তি আমাদের রুখতে পারবে না।


এসময় সমবেত নেতাকর্মীরা ভিড় ঠেলে প্রিয় নেতাকে একবার জড়িয়ে ধরতে ব্যাকুল হয়ে উঠেন আবার কেউবা ফুলের মালা পড়িয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। মান্নান খানের পদ প্রাপ্তিতে দোহার-নবাবগঞ্জের আওয়ামী রাজনীতি সুসংগঠিত ও ভিন্ন মাত্রা পাবে বলে মনে করেন উপস্থিত নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক আলী আহসান খোকন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রাত ১২টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন মান্নান খান।

 



Related posts

মন্তব্য করুন