সর্বশেষ সংবাদ

দোহারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৪ তলা ভবনের স্থান পরিদর্শন

আবুল হাশেম ফকির। 24khobor.com

ঢাকা দোহার উপজেলায় মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন প্রকল্প হাতে নিয়েছ সরকার।এ লক্ষে কাজ ১১ নভেম্বর শুক্রবার সকালে দোহার উপজেলার জয়পাড়া এলাকায় প্রায সাড়ে ১০ শতাংশ জমির উপর চারতলা ভবনের যায়গার পরির্দশন করে সিমানা নির্দারন করে কাজ শুরুর করার নির্দেশ দিলেন মুক্তিযোদ্ধা বিষায়ক সচিব এম,এ,হান্নান।

দোহারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ৪ তলা ভবনের স্থান পরিদর্শন করলেন মুক্তিযোদ্ধা সচিব এম এ হান্নান
এসময় উপস্থিত ছিলেন ঢাকা রাজস্ব বিভাগের অতিরিক্ত সহকারী কমিশনার মোঃ শহিদুল ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন,দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা কে,এম আল-আমীন,নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদ,দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম শেখ,উপজেলা প্রকৌশলী সুশূল চন্দ বাবু,দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমন্ডার রজ্জব মোল্লা প্রমুখ।
এছাড়া ও উপজেলার হত দরিদ্র ৬ জন মুক্তিযোদ্ধার মাঝে বসবাসের জন্য ১ টি করে পাকা বাড়ী -ঘর নির্মান করে দিয়েছে সরকার।বরাদ্ধকৃত মুক্তিযোদ্ধারা হলেন
উপজেলার সাতভিটা গ্রামের আতিকুর রহমান খান,দোহার গ্রামের আব্দুল মোতালেব,জামালচর। গ্রামের আব্দুল মজিদ, চরকুশাই গ্রামের আলিম বিশ্বাস,ছোট রামনাথপুর গ্রামের ফজলুল হক মোল্লা,হরিচন্ডি গ্রামের মৃত আব্দুল কাদেরের স্ত্রী মরিয়ূম বিবি।



Related posts

মন্তব্য করুন