সর্বশেষ সংবাদ

গ্লোবাল ব্র্যান্ড আনলো লেনোভোর সপ্তম প্রজন্মের ল্যাপটপ

13211060_1285821511446546_688551162_o-png

দেশে প্রথমকবারের মতো লেনোভোর সপ্তম প্রজন্মের ল্যাপটপ নিয়ে এসেছে প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড।

লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ সিরিজের ল্যাপটপটি মঙ্গলবার উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

সপ্তম প্রজন্মের প্রসেসরগুলো ষষ্ঠ প্রজমের প্রসেসর থেকে ১২ শতাংশ বেশি দ্রুত গতির এবং ১৯ শতাংশ বেশি গতিতে ইন্টারনেট সুবিধা দিয়ে থাকে। ল্যাপটপটিতে ফোর কে (ইউএইচআই) মুভি সহজেই চালানো সম্ভব।

Lenovo_NEW_LAptop_Techshohor
লেনোভোর নতুন এ্ আইডিয়াপ্যাড ৩১০ ষষ্ঠ প্রজন্মের ল্যাপটপগুলো কোর আই-৩ এবং কোর আই-৫ প্রসেসর দিয়ে পাওয়া যাচ্ছে। যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরও অনেক বেশী পাতলা।

কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫ দশমিক ৬ ইঞ্চির ডিসপ্লে, ডিডিআর৪ র‍্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফিক্স কার্ড ব্যবহার করা হয়েছে। রয়েছে ডলবি মিউজিক এবং ১৮০ ডিগ্রি পর্যন্ত ডিসপ্লে ফ্যাট করার সুবিধা।

কোর আই৩ চার জিবি র‍্যাম, এক টেরাবাইট হার্ডডিস্কসহ এর দাম ৩৮ হাজার ৮০০ টাকা। আর এনভিডিয়া জিফোর্স ৯২০এম এক্স সমৃদ্ধ ল্যাপটপগুলোর দাম ৪১ হাজার ৯০০ টাকা।

কোর আই৫ এর আট জিবি র‍্যাম, এক টেরাবাইট হার্ডডিস্ক, এনভিডিয়া জিফোর্স ৯২০এম এক্স সমৃদ্ধ ল্যাপটপগুলোর দাম ৫২ হাজার ৫০০ টাকা।

২ বছরের ( এক বছর সরাসরি এবং আরও এক বছর ক্রেতার পক্ষ থেকে রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি গ্লোবাল ব্র্যান্ডের যেকোনো শাখায় ও অনুমোদিত ডিলার হউজে। পাওয়া যাচ্ছে।



Related posts

মন্তব্য করুন