সর্বশেষ সংবাদ

দোহারে ৫ শ্রেনীর ছাত্রের হাত ভাঙলেন স্কুল শিক্ষক তোফাজ্জল হোসেন। (দেখুন ভিডিও সহ )


আবুল হাশেম ফকির 24khobor.com

ঢাকা জেলা দোহারের রাইপাড়া ইউনিয়বের লটাখোলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর মেধাবী ছাত্র শুভ হোসেনে এর হাত ভেঙ্গে ফেলেছে সহকারী শিক্ষক তোফাজ্জল হোসেন।
গতকাল ১৫ নভেম্বর মঙ্গলবার স্কুল চলাকালীন সহকারী শিক্ষক তোফাজ্জল হোসেন ৫ শ্রেনীর ক্লাশে গিয়ে দেখতে পান কয়েকজন ছাত্র বাহিরে অবস্থান করছে, তিনি ছাত্রদের বাহিরে দেখে বড় একটি স্কেল নিয়ে এলোপাতারী মারধর শুরু করে তাতে ৫ জন আহত হয়।


এর মধ্যে শুভ নামের ছেলেটির কব্জির উপরে আঘাত লাগলে ছেলেটি মাটিতে লুটে পরে। তোফাজ্জল হোসেন লাইব্রেরীতে চলে গেলে অন্যান্ন ছেলেমেয়েরা এগিয়ে এসে শুভর মাথায় পানি ঢালতে শুরু করে,  শুভকে বাসায় নিয়ে যায়।
তারপর শুভকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার এক্সরে রিপোর্ট দেখার পর হাত ভাঙার কথা শিকার করেন।
এদিকে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য নিরবে প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌস সুলতানা স্থানীয় গন্যমান্য এবং স্কুল কমিটির লোকদেরকে নিয়ে বিষয়টি চেপে যায়।

একপর্যায়  24khobor.com  এর সংবাদ কর্মির নজরে আসে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা কে,এম,আল-আমীন  বিষয় অবহিত করা হলে তাৎক্ষনিক শিক্ষা অফিসারকে তলব করে এবং  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।

স্থানীয় সুত্রে জানা যায় সহকারী শিক্ষক তোফাজ্জল হোসেন আরো কয়েকবার এরকম অমানবিক কান্ড ঘটিয়েছন এবং সামাজিক বিচারে জরিমানা দিয়েছেন।



Related posts

মন্তব্য করুন