সর্বশেষ সংবাদ

কুমার বিশ্বজিতের গানের মডেল তৌহিদা শ্রাবণ্য

13211060_1285821511446546_688551162_o-png

তৌহিদা শ্রাবণ্য। টিভি পর্দার প্রিয় মুখ। মূলত ক্রিকেটকেন্দ্রিক উপস্থাপক হলেও নাটক-বিজ্ঞাপনেও রয়েছে তার ঝলমলে চলন। অথচ দৃষ্টিনন্দন মিউজিক ভিডিওর এই জামানায় বেমালুম অনুপস্থিত তিনি!

নতুন খবর হলো শ্রাবণ্য আজ  বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে দর্শকদের সামনে হাজির হলেন তার নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে। দেশের অন্যতম কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের গাওয়া এই গানটির শিরোনাম ‘তুমিহীনা’। শ্রাবণ্য জানালেন, গানটি তার খুব প্রিয় এবং এর সঙ্গে জড়িত দু’জন সংগীতশিল্পী তার বেশ পছন্দের। একজন কুমার বিশ্বজিৎ অন্যজন জয় শাহরিয়ার। সে কারণেই কাজটি আনন্দ নিয়ে করেছেন তিনি।

কুমার বিশ্বজিতের গানের মডেল তৌহিদা শ্রাবণ্য

মাহমুদ মানজুরের কথায় ‘তুমিহীনা’ শিরোনামের গানটির সুর-সংগীতায়োজন করেছেন  জয় শাহরিয়ার। বাংলাদেশের অন্যতম মোবাইল এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠান ‘এ্যাডবক্স বাংলাদেশ লিমিটেড’-এর প্রযোজনায় এই ভিডিওতে শ্রাবণ্যর বিপরীতে আছেন মডেল আজাদ।

কুমার বিশ্বজিৎ বলেন, ‘গানটি এমনিতেই অনেক সুন্দর। তবে ভিডিওটি দেখার পর মনে হলো ষোলকলা পূর্ণ হলো। আমার তো খুব ভালো লেগেছে ভিডিওটি। একটি ভালো গানের প্রমোশন এরকমই হওয়া উচিত।’

আজব কারখানার ব্যানারে সম্প্রতি বর্ণ চক্রবর্তীর নির্দেশনায় গাজীপুরের জিন্দা পার্কে ভিডিওটির ব্যয়বহুল চিত্রায়ন হয়। যেখানে রয়েছে অত্যাধুনিক ক্যামেরা ও দৃষ্টিনন্দন লোকেশনের চমক। গল্প নির্ভর এই ভিডিওটি আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) প্রকাশ পেয়েছে গানবক্স মিউজিক অ্যাপ ও তাদের ইউটিউব চ্যানেলে।

গানটির প্রযোজনা প্রতিষ্ঠান এ্যাডবক্সের সিইও শফিকুল ইসলাম বলেন, ‘শ্রাবণ্য-আজাদ ছাড়াও কুমার বিশ্বজিতের মতো একজন কিংবদন্তি শিল্পী এই মিউজিক ভিডিওতে অংশগ্রহন করেছেন। এমন একটি মিউজিক ভিডিও দর্শক ও শ্রোতাদের উপহার দিতে পেরে আমরা আনন্দিত।’

 



Related posts

মন্তব্য করুন