মুন্সীগঞ্জে ১০ টাকা কেজির ৫০ বস্তা চালসহ আটক ১

রাজধানীতে স্বামীর এসিডে পুড়লেন স্ত্রী

মুন্সীগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫০ বস্তা চালসহ মো. শাহিন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মুক্তারপুর সেতুর দক্ষিণ প্রান্ত থেকে সদর পুলিশ ফাঁড়ির ট্রাফিক সদস্যরা চালের বস্তাগুলোসহ তাকে আটক করে।

মুন্সীগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৫০ বস্তা চালসহ মো. শাহিন (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।     শনিবার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মুক্তারপুর সেতুর দক্ষিণ প্রান্ত থেকে সদর পুলিশ ফাঁড়ির ট্রাফিক সদস্যরা চালের বস্তাগুলোসহ তাকে আটক করে।  সদর পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. মঞ্জুর বাংলানিউজকে জানান, উদ্ধার করা প্রতি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। বস্তাগুলো নারায়ণগঞ্জের ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) খাদ্যবান্ধব কর্মসূচির। বস্তাগুলো সেখান থেকে চুরি করে ট্রলিতে করে মুন্সীগঞ্জের রিকাবি বাজার এলাকার বিনোদপুর শরিফ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানে নেওয়া হচ্ছিল। পথে মুক্তারপুর সেতুর ঢালে টহল পুলিশ দেখে ট্রলির চালক পালিয়ে যান। পরে ৫০ বস্তা চালসহ ট্রলিতে থাকা ওই ব্যক্তিকে আটক করা হয়।  জব্দ করা চালসহ আটক শাহিনকে মুন্সীগঞ্জ সদর থানায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সদর পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. মঞ্জুর জানান, উদ্ধার করা প্রতি বস্তায় ৫০ কেজি করে চাল রয়েছে। বস্তাগুলো নারায়ণগঞ্জের ফতুল্লা থানার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) খাদ্যবান্ধব কর্মসূচির। বস্তাগুলো সেখান থেকে চুরি করে ট্রলিতে করে মুন্সীগঞ্জের রিকাবি বাজার এলাকার বিনোদপুর শরিফ এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানে নেওয়া হচ্ছিল। পথে মুক্তারপুর সেতুর ঢালে টহল পুলিশ দেখে ট্রলির চালক পালিয়ে যান। পরে ৫০ বস্তা চালসহ ট্রলিতে থাকা ওই ব্যক্তিকে আটক করা হয়।

জব্দ করা চালসহ আটক শাহিনকে মুন্সীগঞ্জ সদর থানায় পাঠানো হয়েছে বলেও জানান তিনি।



Related posts

মন্তব্য করুন