সর্বশেষ সংবাদ

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহাবুবুর রহমান নির্বাচিত

 

 

আবুল হাশেমম ফকির,24khobor.com

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে মাহাবুবুর রহমান। এর দু’দিন আগে থেকে মাসুদ খান মজলিস নির্বাচন থেকে সরে যাওয়ার কথা ছিল বলে গুঞ্জন শুনা যাচ্ছিল। শেষ পর্যন্ত লিখিত ভাবে সরেও দাড়িয়েছেন নির্বাচন থেকে। তবে তার মনোনয়ন পত্র দাখিলে ভুল ছিল বলে মনোনয়ন পত্র বাতিল বলে গণ্য হয়। ঢাকা জেলা প্রশাসক এবং রিটার্নিং অফিসার ঢাকা জেলা পরিষদ নির্বাচন ২০১৬ মোহাম্মদ সালাহ উদ্দিন মাহাবুবুর রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা দেন।

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহাবুবুর রহমান নির্বাচিত
এদিকে অনেক গোপনীয়তা থাকা সত্বেও গভীর রাতে ঢাকা জেলা নেতাকর্মির মাঝে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহাবুবুর রহমান জেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে নিশ্চিত জেনে বিভিন্ন অঞ্চল থেকে নেতা কর্মি ও ভক্তরা সকাল ৯ টা থেকে জেলা প্রশাসক অফিসের সামনে একেক করে জরো হতে থাকে। ঠিক ১১ টা নাগাত রিটার্নিং অফিসার তার সহযোগীদের সাথে নিয়ে সভা কক্ষে প্রবেশ করেই যাচাই বাছাইর কাজ। প্রথমেই জেলা পরিষদের প্রার্থীর নাম আসে। মাহাবুবুর রহমানের মনোয়ন পত্র বৈধ এবং মাসুদ খান মজলিশের লিখিত প্রত্যাহারের ঘোষনা ও রিটার্নিং অফিসারের বাতিল ঘোষনার সাথে সাথে মাহাবুবুর রহমানের পক্ষে ফটোশেষন সহ জেলা প্রশাসক চত্তরঝুরে আনন্দের বন্যা বয়ে যাওয়ার মত শুরু হয়। আসন সিমীত থাকায় মহিলা আসন ও পুরুষ সদস্যদের দুই দফায় যাচাই বাছাইর কাজ চলে।
এদিকে মাহাবুবুর রহমান বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হওয়ায় নেত কর্মি ও সাংবাদিকদের উদ্যেশে আনন্দিত মনে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞগতা শিকার করে তার এই সন্মান ঢাকা জেলাবাসীদের প্রতি উৎস্বর্গ করেন।

ঢাকা জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহাবুবুর রহমান নির্বাচিত
এসময়ে কৃতজ্ঞগতা স্বিকার করে একেক করে নাম বলেন,ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহামেদ,কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহামেদ,সাবিনা আক্তার তুহিন,সাবেক এমপি অধ্যাপক অপু উকিল,ধামরাইর পৌরমেয়র গোলাম কবির,সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হায়দার, জাতীয় কমিটির সদস্য আঃবাতেন মিয়া, ঢাক জেলা সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন,কাজী শওকত হোসেন শাকু,নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নাসির উদ্দিন ঝিলু,সাধারন সম্পাদক জালাল উদ্দিন জালাল,দোহার উপজেলা আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল,সাধারন সম্পাদক আলী হোসেন খোকন শিকদারসাহাবুদ্দিন,সফিকুল ইসলাম, সহ তার রাজনৈতিক জীবনে যে সকল নেতা কর্মিরা পাশে ছিলেন তাদের প্রতিও কৃতজ্ঞগতা জানান।

 

 



Related posts

মন্তব্য করুন