সর্বশেষ সংবাদ

দোহারে শিয়ালের কাঁমড়ে চার শিশুসহ এগারজন আহত


ঢাকার দোহারে পাগলা শিয়ালের কাঁমড়ে চার শিশুসহ এগারজন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পাগলা শিয়লের ভয়ে ও আতংকে আছে এলাকাবাসী।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টা দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের চিনারখোলা এলাকার শেখ সোহেলের ছেলে মোঃ সোহান হোসেন (৭) এ ঘর থেকে অন্য ঘড়ে যাওয়ার সময় পিছন থেকে শিয়ালে তার পা কাঁমড়ে ধরে। সোহানের চিৎকারে তার মা জোসনা বেগম এগিয়ে এলে তাকেও কামড় দেয়।

দোহারে শিয়ালের কাঁমড়ে চার শিশুসহ এগারজন আহত

অন্যদিকে উপজেলার মধুরখোলা এলাকায় শেখ রতনের মেয়ে রত্না আক্তার (১০) সিঁড়িতে বসে বই পড়ার সময় তার পা কাঁমড়ে ধরে চিৎকারে মা ছাহেরা বাহিরে এলে তাকেও কাঁমড় দিয়ে পালিয়ে যায়। বালুরচক এলাকায় আনেরা বেগম তার মেয়ে আলেয়া (৬)কে নিয়ে প্রবাসী স্বামীর সাথে উঠানে দাড়িয়ে ফোনে কথা বলার সময় প্রথমে সন্তান ও পরে মা কে কাঁমড় দেয়। একই এলাকার নাছিমা আক্তার ও মেয়ে নাজমা (৮), মফিজ উদ্দিন (৪০), আলমগির হোসেন (৩৫) ও হাকিম আলী (৪৫) নামে এক পথচারীকে কাঁমড় দেয়।

আহতদের স্বজনরা জানায়, তাদের চিকিৎসার জন্য ঢাকা হাসপাতালে প্রেরন করা হয়েছে। এই ব্যাপারে স্থানীয় বাসিন্দা শাহজাহান বেপারী (৬৫) জানায়, কোন শিয়ালকে কুকুরে কাঁমড় দিলে সেই শিয়াল পাগল হয়ে যায়।



Related posts

মন্তব্য করুন