সর্বশেষ সংবাদ

100% Original Sony Bravia Led TV কোথায় পাবেন বাংলাদেশ?

100% Original Sony Bravia Led TV কোথায় পাবেন বাংলাদেশ?

Sony LED টেলিভিশন প্রতিবছরে নতুন মডেল আসে এবং এই মডেল গুলোর বৈশিষ্ট গোটা পৃথিবীতে একই রকম । যেমন – Basic LED টেলিভিশন R সিরিজের হয় । R সিরিজের মধ্যে ২০১৫ সালে ছিল R352C এবং ২০১৬ সালে এসে মডেল হয়ে গেছে R352D মডেলের । শেষের বর্ণটি দেখে বুঝতে হবে যে মডেলটি কোন সালের ।

২০১৫ এবং ২০১৬ সালের টেলিভিশন গুলোর মডেলের বৈশিষ্ট নিচে দেয়া হল

100% Original Sony Bravia Led TV  কোথায় পাবেন বাংলাদেশ?

১। এই মডেল গুলো পৃথিবীর সবদশেই একই সাথে লঞ্চ করে । এই মডেল গুলো ব্যতিত অন্য মডেল দেখতে একই রকম হলে নকল বলে গন্য হবে ।

২।সবগুলো Sony টেলিভিশনের রিমোট সেঞ্চর একই হয় । যেমন – Sony CRT টেলিভিশন এর রিমোর্ট দিয়ে Sony সবগুলো মডেলের LED/LCD/3D/Smart/4K3D টেলিভিশন ব্যাবহার করা যাবে । এমনকি পুরাতন মডেলের Sony টেলিভিশন এর রিমোর্ট দিয়েও আপনি যেকোন Sony টেলিভিশন ব্যাবহার করতে পারবেন । যা দেখে আপনি আসল Sony টেলিভিশন চিনতে পারবেন ।

৩। Sony Bravia আসল টেলিভিশন প্যানেল/Display এর বৈশিষ্ট সিরিজভেদে আলাদা হয় । যেমন – Sony Bravia এর R ও P সিরিজ এ Pannel/Display 720p থেকে 1080p রেজুলেশন ব্যাবহার করা হয় । Sony Bravia টেলিভিশন গুলোর টেকনোলজি Clear Resolation In Hand এবং এই প্রযুক্তির মাধ্যমেই আনি পরিষ্কার এবং ঝকঝকে ছবি দেখতে পারবেন ।

৪। Sony Bravia (w) সিরিজের টেলিভিশনগুলো Smart 3D এবং Android হয়ে থাকে ।(w) সিরিজের প্যানেল গুলো গুনগত মান খুবই ভালো এবং 32” থেকে 65” পর্যন্ত সমস্ত টেলিভিশন এর প্যানেল টেকনোলজি হল X-Reality(pro) এবং (w) সিরিজের Clear Motion Rate (240-800)Hz পর্যন্ত হয় ।

জেনে নিন অরিজিনাল সনি টেলিভিশন চেনার উপায় – 100% original SONY BRVAI Need – Click here

 

Sony Bravia LCD কেনা থেকে সাবধান!!!! প্রতারণা আর ভাওতাবাজী!!!! -

 

100% Original Sony Bravia Led TV কোথায় পাবেন বাংলাদেশ?

 

100% Original Sony Bravia Led TV কোথায় পাবেন বাংলাদেশ?



Related posts

মন্তব্য করুন