সর্বশেষ সংবাদ

দোহারে শীতবস্র হাতে, শীতার্তদের পাশে “SAY-TOGETHER

1453365_443569245754071_654578711_n

০৬ জানুয়ারি ২০১৭ শুক্রবার ঢাকা জেলা দোহার উপজেলার নয়াবাড়ী ইউনিয়ন,কুসুমহাটী ইউনিয়ন এবং মাহাম্মুদপুর ইউনিয়নের কলেজ ও ইউনিভারসিটি পড়ুয়া শতাধিক একঝাক তরুনের নাম করন SAY-TOGETHER এর উদ্যোগে তিন (৩০০)শতাধিক (৩ টি ইউনিয়নের) অতিদরিদ্র পরিবারের মাঝে শীতবস্র (কম্বল)বিতরণ করেন।

দোহারে শীতবস্র হাতে, শীতার্তদের পাশে "SAY-TOGETHER

গ্রামীণ ফোন কোম্পানীতে কর্মরত ইঞ্জিনিয়ার মোকছেদ আলী খান সোহেলের সভাপতিত্বে, উদিয়মান তরুন সমাজ কর্মী লিয়াকত আলীর সঞ্চালনায় শীতবস্র হাতে, শীতার্তদের পাশে এই শ্লোগান নিয়ে বিতরণ করা হয় ছয়শত টাকা মুল্যের একটি করে কম্বল প্রতি পরিবারের মাঝে। ইঞ্জিনিয়ার মোকছেদ আলী সোহেলের নিজ পৃষ্টপোষকতায় এবং SAY-TOGETHER এর উপদেষ্টা হিসাবে বলেন আগামীতে আরো ব্যাপকভাবে এর কর্মপরিধি বাড়িয়ে দোহার ভিত্তিক করার পরিকল্পনা আছে বলে জানান সোহেল খান।
এসময়ে উপস্থিত ছিলেন কুসুমহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুসুমহাটী ইউনিয়ন আওয়ামীলীগের প্রাক্তন সাধারন সম্পাদক আমজাদ হোসেন আজাদ,কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক-ই-আযম,কার্তিকপুর স্কুলের গভর্নিং বডির প্রাক্তন সহ-সভাপতি পিয়ার হোসেন,মুক্তিযোদ্ধা আঃ মালেক,24khobor.com উপ-সম্পাদক আবুল হাশেম ফকির,তরুন সমাজ কর্মী দেওয়ান উমাইয়ূল ইসলাম,মাহাম্মদপুর পুলিশ ফাঁড়ীর এস,আই,জাবেদ প্রমুখ।



Related posts

মন্তব্য করুন