বাবিসাস ও বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি আবুল হোসেন মজুমদারের শুভ জন্মদিন

16002952_1055636477880675_374283387840025402_n

আজকের আকাশে অনেক তারা, দিন ছিল সূর্যে ভরা , আজকের জোছোঁনাটা  আরো সুন্দর সন্ধ্যাটা আগুন লাগা । আজকের পৃথিবী তোমার জন্য ভোরে থাকা ভাল লাগা , মুখরিত হবে গানে গানে আগামীর সম্ভাবনা । তুমি এই দিনে পৃথিবীতে এসেছ , শুভেচ্ছা তোমায় তাই অনাগত ক্ষণ হক আরও সুন্দর উচ্ছল দিন কামনায় । আজ জন্ম দিন তোমার ।

 বাবিসাস ও বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি এর আবুল হোসেন মজুমদারের শুভ জন্মদিন

আজ বাবিসাস সভাপতি ,বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি ও অন্যতম বিনোদন সাংবাদিক আবুল হোসেন মজুমদারের শুভজন্ম দিন । রাত ১২ টা ১ মিনিট থেকেই তার প্রিয়জন, সহকর্মী,  ভক্তরা মুঠো ফোন,  ফেসবুক , টুইটার ছাড়াও নানা ভাবে তাকে শুভেচ্ছা জানানো শুরু করেন । বাংলাদেশের  বিনোদন জগতে এক উজ্জ্বল নক্ষত্র ও বহু বিনোদন প্রেমিদের প্রিয় ব্যক্তিত্ব এই আবুল হোসেন মজুমদার । তিনি  সবসময় বিনোদন জগতের সকলকে তার যথাযথ সহযোগিতা করেন । এছাড়াও তিনি বিনোদন প্রেমিক ও উদীয়মান শিল্পিদের মাঝে নিজেকে উজার করে দিয়েছেন চৌদ্দগ্রাম এর কৃতি সন্তান ।

তিনি শুধু সাংবাদিকই নন তিনি একজন সফল সংগঠক । বিনোদনধারা, চৌদ্দগ্রাম  সংবাদ, নিউজ বিডি ডট নেট, বিনোদন আলো , গোয়েন্দা রিপোর্ট, চাওয়া পাওয়া পত্রিকা গুলোর সম্পাদক ও এ জে এফবি’র প্রতিষ্ঠা সম্পাদক তিনি । এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কমিটির সহ- সম্পাদক হিসেবে নিয়জিত আছেন ।  24khobor.com , Agamirshomoy.com এর  সম্পাদক আসাদুজ্জামান বাবিসাস সভাপতিকে জন্মদিনের শুভেচ্ছা জানা।



Related posts

মন্তব্য করুন