সর্বশেষ সংবাদ

‘দূরবীন’-এ নাদিয়া-তাহসান

আসছে ভালোবাসা দিবসে নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়াকে। তার বিপরীতে দেখা যাবে ছোট পর্দায় চুটিয়ে অভিনয় করা জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানকে।
'দূরবীন'-এ নাদিয়া-তাহসান

‘দূরবীন’ শিরোনামের এই স্বল্পদৈর্ঘ্যের এই চলচ্চিত্রটি আসছে ভালোবাসা দিবস উপলক্ষে শীঘ্রই অনলাইনে মুক্তি পাবে। নিজের লেখা গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এর আগে ‘মায়া’, ‘মোমেন্টস’ ও ‘দেয়াল’-এর মতো জনপ্রিয় শর্টফিল্ম নির্মাণ করেছেন তরুণ নির্মাতা তিনি।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘দূরবীন’ একটি বিভ্রমের গল্প। যে বিভ্রম এতটাই মায়াবী যে এর অস্তিত্বের ব্যাপারে মানুষের বিন্দুমাত্র সন্দেহ থাকে না। গভীর ভালোবাসা ও মানব সম্পর্কের জটিলতা প্রায়ই এমন বিভ্রম সৃষ্টি করে আমাদের সামনে।

এইচ টি এম রেকর্ডস এর ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মদ তাজুল ইসলাম। চিত্রগ্রহণ করেছেন সুমন সরকার, সম্পাদনায় আছেন সাইফ রাসেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়েত অর্পণ। পোস্টার ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

তাহসান খানের কণ্ঠে গাওয়া ‘দূরবীন’ এর একটি গানের মিউজিক ভিডিও ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘দূরবীন’ অনলাইনে উম্মুক্ত হবে। তার আগে খুব শিগগিরই তাহসানের কণ্ঠ গাওয়া এই ছবির একটি গানের ভিডিও অনলাইনে মুক্তি পাবে।

অভিনেত্রী সালহা খানম নাদিয়া ও সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান জুটি ছাড়াও ‘দূরবীন’- এ আরও অভিনয় করেছেন রাজত্ব ব্যান্ডের ভোকাল তৌফিক আহমেদ, মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ।



Related posts

মন্তব্য করুন