সর্বশেষ সংবাদ

‘দেমাগ’ সিনেমায় ঢাকাই সিনেমার নতুন মুখদের একজন তানিন সুবহা।

 

ঢাকাই সিনেমার নতুন মুখদের একজন তানিন সুবহা। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার তিনি ‘দেমাগ’ নামে একটি ছবির ২য় লটের কাজ করছেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলক হাউজসহ বিভিন্ন লোকশনে টানা শুটিং চলছে। ‘দেমাগ’ পরিচালনা করছেন এ আর মুকুল নেত্রবাদী। এর কাহিনি লিখেছেন পি জি মোস্তফা।

‘দেমাগ’ সিনেমায় ঢাকাই সিনেমার নতুন মুখদের একজন তানিন সুবহা।

তানিন সুবহার বিপরীতে অভিনয় করছেন রিপন গাজী। তানিন সুবহা এ বিষয়ে বলেন ‘‘আমরা ‘দেমাগ’ চলচ্চিত্রটির ২য় লটের কাজ করছি রুপগঞ্জে। এ ছবিতে আমি খান মঞ্জিল পরিবারের একমাত্র মেয়ে লায়লা। আমার ভালোবাসাকে কেন্দ্র করে খান মঞ্জিল ও চৌধুরী মহল দুটি পরিবারের দ্বন্দ্ব নিয়ে এই সিনেমার মুল কাহিনি এগিয়ে চলছে। পরিচালক এ আর মুকুল নেত্রবাদীর সাথে আমার ২য় ছবি এটি। এই সিনেমায় বাস্তবতা খুঁজে পাওয়া যাবে। আমার বিশ্বাস দর্শকরা ‘দেমাগ’ ছবিটা উপভোগ করবেন।’’

তানিন সুবহা ছাড়াও ‘দেমাগ’ সিনেমায় আরও অভিনয় করছেন রেহানা জলি, সিরাজ হায়দার, গাঙ্গুয়া, কাবিলা, এস,আই ফারুক, হাসমত প্রমুখ।

সুবহা বর্তমানে জাকির হোসেন রাজু’র ‘ভালো থেকো’ গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ মিজানুর রহমান শামিমের ‘বীর বাঙ্গালি’, ‘দাদা গুরু দুর্গা দেবী’,সহ বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এদিকে ৩ রা মার্চ তানিন সুবহা অভিনীত সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ ছবি মুক্তি পাবে।



Related posts

মন্তব্য করুন