সম্ভাবনাময় নতুন মুখ চিত্র নায়িকা তানহা

দোহার মইনট ঘাটে পাওনা টাকা চাইতে গেলে পাওনাদারকে পিটিয়ে আহত

চিত্রনায়িকা তানহা মৌমাছির প্রথম চলচ্চিত্র রয়েল খানের যে গল্পে ভালোবাসা নেই। তবে তিনি রূপালী পর্দায় অভিষিক্ত হন ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। সম্ভাবনাময় নতুন মুখ চিত্র নায়িকা তানহা মৌমাছি। একটি ছবি মুক্তি পেলেও তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। জাকির হোসেন রাজু ,ডিপজলের সাথে জুটি করেছেন তানহাকে।

সম্ভাবনাময় নতুন মুখ চিত্র নায়িকা তানহা
চিত্র নায়িকা তানহা মৌমাছিকে নিয়ে রয়েল খানের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘নো মোর লাভ’। ইতিমধ্যেই এর শুটিং শেষ হয়েছে।চলছে সম্পাদনার কাজ। সুমিতের সাথে তানহার জুটি ও অভিনয়ের পারদর্শিতা ইতিমধ্যেই ফিল্ম পাড়ায় প্রশংসা কুড়িয়েছে। এটা তার দ্বিতীয় ছবি।

মুক্তির প্রতীক্ষায় রয়েছে জয়পুরহাটের মেয়ে তানহার প্রথম ছবি ‘বৌ বানাব তোকে’ । এই ছবিতে তিনি জুটি বেধেছেন চিত্র নায়ক শুভ’র সাথে।
কাজ চলছে এ সময়ের বুদ্ধিদীপ্ত তারকা পরিচালক জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা। এই ছবিতে তিনি এ সময়ের বাণিজ্যিক সফল অভিনেতা ডিপজলের নায়িকা হিসেবে কাজ করছেন।

তার বর্তমান সময়ের বস্ত্যতা সমন্ধে জানতে চাইলে তিনি বলেন জানতে চাইলে তানহা মৌমাছি বলেন , আমি ইতো মধ্যে ৩টি ছবিতে সাইন করেছি ৩ টি ছবি পরিচালনা করবেন ‘রয়েল’ ছবি তিনটির নাম হচ্ছে ‘সমস্যাময়িক,রেড রোজ ও খেলনা জীবন’ আগামী মাস থেকেই শ্যুটিং শুরু হবে। চলচ্চিত্রে নতুন হলেও আমি গল্পের ব্যাপারে খুব চুজি। আমার সব সময়ের চেষ্টা নতুন কিছু করা। আমি ভাগ্যবান এই কারণে যে এখন পর্যন্ত আমি যত গুলো চরিত্র পেয়েছি সব গুলোই আমার স্বপ্ন চরিত্রের সাথে মিল রয়েছে। আমার পথ চলায় প্রবীণ ও চলচ্চিত্রের মানুষদের সহযোগিতা সত্যিই আমাকে মুগ্ধ করেছে।



Related posts

মন্তব্য করুন