অভিনয়ের পাশাপাশি ব্যবসা শুরু করেছেন মিষ্টি জান্নাত

603684_924346574353190_5836843140758947007_n

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। আগামী ২১ এপ্রিল মিষ্টি অভিনীত ‘তুই আমার’ সিনেমাটি সারাদেশে মুক্তি পাচ্ছে। এদিকে অভিনয়ের পাশাপাশি নতুন ব্যবসা শুরু করেছেন তিনি।

রাজধানীর পুলিশ প্লাজা কনকর্ড শপিংমলের তৃতীয় তলায় ‘জান্নাত এক্সপ্রেস’ (দোকান নং  :৩৬৭) নামের ফ্যাশন হাউস খুলেছেন তিনি। গতকাল ২৪ মার্চ ‘তুই আমার’ সিনেমার পোস্টারের মোড়ক উন্মোচন ও এ ফ্যাশন হাউসের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

অভিনয়ের পাশাপাশি ব্যবসা শুরু করেছেন মিষ্টি জান্নাত

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র প্রযোজক ফরমান আলী, জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়ক রিয়াজ। এছাড়া এতে আরো উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অমৃতা, বিপাশা কবির, চিত্রনায়ক শিপন, ফারুক মজুমদারসহ চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিরা।

এ সময় মিশা সওদাগর বলেন, “অনেক শিল্পীদের বৃদ্ধ বয়সে চিকিৎসার জন্য অন্যের কাছে হাত পাততে হয়। কাজ করতে না পারায় আর্থিক সংকটে পড়তে হয়। বৃদ্ধ বয়সে চিকিৎসার জন্য অন্যের কাছে হাত পাততে না হয় তাই প্রত্যেক শিল্পীদের ব্যবসা করা উচিৎ। বিশ্বের বিভিন্ন দেশের শিল্পীদের নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আমাদের দেশে এটা কম দেখা যাচ্ছে। মিষ্টি নিজে ব্যবসার উদ্যোগ নিয়েছেন এটা খুবই ভালো। ‘জান্নাত এক্সপ্রেস’র সাফল্য কামনা করছি।”চিত্রনায়ক রিয়াজ বলেন, “আমি অভিনেতা ছাড়াও একজন ব্যবসায়ী। আমার ‘ফুড টোয়েন্টিফোর টুগেদার’ নামের একটি রেস্তোরাঁ রয়েছে। শিল্পী পরিচয়ের বাইরে ব্যবসায়ী পরিচয়ে পরিচিতি পাওয়া দোষের কিছু নয়। আমি ‘জান্নাত এক্সপ্রেস’র সাফল্য কামনা করি।”

মিষ্টি জান্নাত বলেন, “ রুচিশীল ও ফ্যাশনেবল পোশাক পাওয়া যাবে ‘জান্নাত এক্সপ্রেস’-এ। খুব শিগগিরই ঢাকার বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্কেও ‘জান্নাত এক্সপ্রেস’র শাখা চালু হবে।”

সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমাটিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এছাড়া সম্প্রতি তার তামিল সিনেমার শুটিং করে দেশে ফিরেছেন মিষ্টি। ‘রংবাজ খিলাড়ি’শিরোনামের এ সিনেমাটি পরিচালনা করেছেন সত্যপ্রকাশ। এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করছেন তামিল সিনেমার নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জি। তাছাড়া ওপার বাংলার সূর্য্যের বিপরীতে ‘তুই আমার রানী’, সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’শিরোনামের সিনেমাগুলোর শুটিং শেষ করে মুক্তি অপেক্ষায় রয়েছে।

মিষ্টি জান্নাত ২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’  চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এরপর ২০১৫ সালে ‘চিনি বিবি’ শিরোনামের আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। সিনেমা দুটি মুক্তি পেয়েছে।



Related posts

মন্তব্য করুন