সর্বশেষ সংবাদ

অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন অপু: বুবলী

Image may contain: 2 people, people smiling, people sitting and text

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ তুলেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।
আজ  রোববার (১৯ মার্চ) সকাল ৯টার দিকে একটি অপরিচিত নম্বর থেকে বুবলীকে মোবাইল ফোনে অকথ্য ভাষায় গালমন্দ করেন অপু বিশ্বাস। এমনটাই জানিয়েছেন বুবলী।

অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন অপু: বুবলী

এ প্রসঙ্গে বুবলী  বলেন, ‘অপু আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এসময় তিনি আমাকে হুমকিও দিয়েছেন। মাত্র ৫০ সেকেন্ডের মতো কথা হয়েছে। এর পুরো সময়টাই সে আমাকে গালি দিয়েছে এবং হুমকি দিয়েছে। তিনি আমাকে বলেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে কিভাবে কাজ করব, তা সে দেখে নেবে। আমাকে সে কিছু বলারই সুযোগ দেয়নি। তারপর ফোন কেটে দেয়। এসব কথার রেকর্ড আমার কাছে আছে। দেখতে চাইলে, আমি দেখাতে পারব।’আপনি কিভাবে বুঝলেন অপু বিশ্বাস আপনাকে ফোন করে গালিগালাজ করেছেন? এমন প্রশ্নের জবাবে বুবলী  বলেন, ‘আমি প্রথমে বুঝতে পারিনি। পরে উনিই বলেছেন তিনি অপু। তা ছাড়া তার কণ্ঠ শুনলে আপনিও বুঝতে পারবেন। যে নোংরা ভাষায় কথা বলেছেন আমি তা বলতে পারছি না। আমি তাকে নোংরা ভাষায় কিছু বলব এমন পরিবারে বড় হইনি।’

 

আপনাকে কেন সে গালি বা হুমকি দিয়েছেন বলে মনে করছেন? জবাবে বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে কাজ করার পর থেকেই বিভিন্ন মাধ্যমে আমাকে নিয়ে মন্তব্য করে আসছেন। তিনি চাচ্ছেন না আমি শাকিব খানের সঙ্গে কাজ করি। এর আগেও তিনি এমন ব্যবহার করেছেন। গতকাল একটি ছবি ফেসবুকে প্রকাশের পরে তিনি ক্ষিপ্ত হয়েছেন।’ এ বিষয়ে আপনি কোনো পদক্ষেপ নিবেন কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি এ নিয়ে জিডি করতে পারতাম কিন্তু করিনি কারণ এসব করলে দর্শকদের কাছে আমাদের ভাবমূর্তি নষ্ট হবে। বিষয়টি আমি শাকিব খানকে জানিয়েছি। তিনি বলেছেন, এসব বিষয়ে তিনি কিছু জানেন না।’

 

এ বিষয়ে অপু বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি বুবলিকে ফোন করে গালি দিয়েছি।’গতকাল বুবলী তার ফেসবুক ওয়ালে শাকিব খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। এতে ক্যাপশন ছিল- ফ্যামিলি টাইম। এতে বুবলীর পরিবারের লোকজনও ছিল। এরপরই ক্ষিপ্ত হয়েছেন অপু বিশ্বাস। কেনইবা ক্ষিপ্ত হয়েছেন অপু এর উত্তর এখনো পাওয়া যায়নি।

অপু বিশ্বাস হঠাৎ মিডিয়া থেকে অন্তরালে চলে যাওয়ার পর চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন শবনম বুবলী। এ জুটি অভিনীত এ পর্যন্ত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এ ছাড়া ‘অহংকার’ শিরোনামের সিনেমার শুটিং করছেন বুবলী-শাকিব।



Related posts

মন্তব্য করুন