সর্বশেষ সংবাদ

দোহারে বিলাশপুর ইউনিয়নের উপ-নির্বাচন সুষ্ঠভাবে অনুষ্ঠিত

 

Image may contain: phone
আবুল হাশেম ফকির।
ঢাকা জেলার দোহার উপজেলার বিলাশপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উপ-নির্বাচন সুষ্টভাবে সম্পূর্ণ হয়েছে। গত বছর এই ওয়ার্ডের সাধারন সদস্য নির্বাচিত জালাল মাদবর নির্বাচনের দুইদিন পর আবুল হোসেনের (প্রাক্তন মেম্বার)টেটার আঘাতে নিহত হলে নির্বাচিত আসনটি শূন্য হয়ে পড়লে উপ-নির্বাচনের প্রস্ততি গ্রহন করেন উপজেলা নির্বাচন কমিশন।
দোহারে বিলাশপুর ইউনিয়নের উপ-নির্বাচন সুষ্ঠভাবে অনুষ্ঠিত
তারই ধারাবাহীকতায় আজ ১৬/৪/২০১৭ রোজ রবিবার সকাল ৮ ঘটিকা হইতে ভোট গ্রহন শুরু করে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহন শেষ করেন। পূর্ব মাঝিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ভোট গ্রহন করা হয়।এই নির্বাচনে সাধারন সদস্যের জন্য লড়াই করেন ৪ জন প্রার্থী। এতে ৪৪০ ভোট পেয়ে বিজয়ী হয় টিউবয়েল প্রতিক নিয়ে আবুল হোসেন।নিকটতম প্রতিদ্বন্দ্বী ২১৫ ভোট পেয়ে দ্বিতীয় হউন বৈদ্যুতিক পাখা প্রতিক নিয়ে সহিদ,১৭৩ ভোট পেয়ে তৃতীয় হউন মোরগ প্রতিক ছোরহাব খালাসী,৩৮ ভোট পেয়ে চতুর্থ হউন তালা প্রতিক আঃ হক প্রমানিক,এবং ফুটবল প্রতিক বিজয়ী আবুল হোসেনের পিতা আঃ লতিফ বেপারী নির্বাচনের পূর্বে তার নিজের ছেলেকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে যান।
এবিষয়ে দোহার উপজেলা কৃষি কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার মোঃ আরিফুল হাসান 24khobor.com এর নিজস্ব প্রতিনিধিককে জানান নির্বাচন শতভাগ সুষ্ঠু এবং নিরোপেক্ষভাবে সম্পূর্ণ হয়েছে।ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মত।এছাড়া আইন শৃঙ্খলা বাহিনী নির্বাচন চলাকালীন ছিল তৎপর তিনি টিউবওয়েল প্রতিক আবুল হোসেনকে প্রাথমিকভাবে বিজয়ী ঘোষনা করেন।অপরদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কে,এম,আল-আমীন সর্বক্ষণ নির্বাচনী কেন্দ্রটি পর্যবেক্ষণে রাখেন। সিনিয়র সহকারী পুলিশ সুপার সাভার সার্কেল মোঃ মাহবুব ও দোহার থানা ওসি তদন্ত শেখ সোহেল রানা আইন শৃংঙ্খলার দায়ীত্ব পালন করেন।এস,আই আল-মামুন,এস,আই,ইমরুল হক,এ,এস,আই,হাবিব,এ,এস,আই রফিকুল তাদের সংঙ্গীয় ফোর্স নিয়ে সর্বচ্চো নিরাপত্তার দায়ীত্ব পালন করেন।



Related posts

মন্তব্য করুন