সর্বশেষ সংবাদ

সোনুকে ন্যাড়া করে জুতার মালা পরালে ১০ লাখ টাকা পুরস্কার

Image may contain: text

আজান নিয়ে টুইট বিতর্কের জেরে গায়ক সোনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করেছেন ভারতের প্রবীণ এক মুসলিম নেতা। সঈদ শা আতেফ আলি আল কাদেরি নামের ওই নেতা বলেছেন, গায়কের যদি কেউ মাথা কামিয়ে, মাথায় জুতোর মালা পরিয়ে সারা দেশ ঘোরাতে পারেন, তাহলে তিনি তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেবেন।

আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছে, পশ্চিমবঙ্গ সংখ্যালঘু কাউন্সিলের মুসলিম নেতা ও সহ সভাপতি হলেন ফতোয়া জারি করা সঈদ শা আতেফ আলি আল কাদেরি।

সোনুকে ন্যাড়া করে জুতার মালা পরালে ১০ লাখ টাকা পুরস্কার

সোনু নিগমকে দেশদ্রোহী দাবি করে ওই মুসলিম নেতা বলেন, কারও কোন অধিকার নেই অন্যের ধর্মবিশ্বাসে আঘাত এনে কিছু বলার। এরপরই তিনি বলেন, মন্দির থেকে ঘন্টার আওয়াজ নিয়ে কেউ শব্দ দূষণের অভিযোগ তুললে তিনি তাকেও একইভাবে প্রতিক্রিয়া দিতেন। তার দাবি, গায়ককে দেশ থেকে বের করে দেওয়া উচিত।

ওই সংগঠনেরই সাধারণ সম্পাদক সাবির আলির দাবি, আজানের সুরের থেকে সোনু নিগমের স্টুডিও থেকে আসা মিউজিকের ক্যাকাফোনির শব্দ দূষণের মাত্রা অনেক বেশি বাড়িয়ে দেয়। তিনি আরও বলেন প্রত্যেক ধর্মেই সকালে ওঠার নিয়ম আছে। মুসলিমরা সকালে ওঠেন নামাজ পড়ার জন্যে, হিন্দুরা সূর্য প্রণাম করেন। তার আবেদন, এখন তার আজানের শব্দে সকালে ওঠা উচিত, কারণ তার জনপ্রিয়তা এখন পড়তির দিকে।

প্রসঙ্গত, সোমবার সকাল ৫ বেজে ২৫ মিনিট থেকে ৫.৪৯ মিনিটের মধ্যে একাধিক টুইটে সোনু নিগম বলেন, আমি মুলসিম নয়, কিন্তু প্রতিদিন আমাকে আজানের সুরে ঘুম থেকে উঠতে হয়। ধর্মের জন্যে এই জোরজবরদস্তি কবে বন্ধ হবে ভারতে। আরেকটি টুইটে তিনি বলেন গুন্ডা-গার্দি হ্যায় বাস। তারপর গায়ক অপর আর একটি টুইটে লেখেন ভগবান সকলের মঙ্গল করুক।



Related posts

মন্তব্য করুন