সর্বশেষ সংবাদ

স্যামসাং গ্যালাক্সি এস ৮ এবং এস ৮+ প্রি-বুকিং সাফল্য

No automatic alt text available.

বিশ্বব্যাপি স্যামসাং মোবাইল গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-বুকিং-এর বিস্ময়কর সাফল্য পেয়েছে, যা গত বছরে গ্যালাক্সি এস৭ এবং এস৭ এজ এর প্রি-বুকিং-এর চেয়ে ৩০% বেশি।

বাংলাদেশের বাজারেও এই স্মার্টফোনগুলোর জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ সবচেয়ে সফল প্রি-বুকিং সময় অতিক্রম করছে।

স্যামসাং গ্যালাক্সি এস ৮ এবং এস ৮+ প্রি-বুকিং সাফল্য

পূর্বের সবচেয়ে সফল ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে নতুন উন্মোচিত ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর প্রি-অর্ডারে অসাধারণ প্রবৃদ্ধি দেখা যাচ্ছে। প্রি-অর্ডারের এই স্বল্প সময়ের মধ্যেই স্যামসাং-এর আউটলেটসমূহ থেকে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ গত বছরের ফ্ল্যাগশিপ ডিভাইসের চেয়ে ৬৭% বেশি প্রি-অর্ডার হয়েছে। এই ডিভাইস দু’টির প্রি-বুকিং এখনো চলছে এবং স্টক থাকা পর্যন্ত এই অফার চলবে।
১২ এপ্রিল থেকে গ্রামীনফোনের এক্সক্লুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার শুরু। গ্রাহকরা  www.grameenphone.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।


গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্লাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্লাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এই অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।
স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্যালাক্সি এস৮ এবং এস৮+ ডিভাইসকে বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে। গত ১২ এপ্রিল এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসের সবচেয়ে নতুন সংস্করণ গ্যালাক্সি এস৮ এবং এস৮+ উন্মোচন করা হয় এবং সেখানে এই ডিভাইসগুলোর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন



Related posts

মন্তব্য করুন