সর্বশেষ সংবাদ

অপোর ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিতে নতুনত্ব

No automatic alt text available.

নিত্য-নতুন সব প্রযুক্তি নিয়ে হাজির হচ্ছে মোবাইলফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। নিরাপত্তার কথা মাথায় রেখে অনেকেই ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি ব্যবহার করছে। সে জায়গাতেও নতুনত্ব নিয়ে প্রতিষ্ঠানটি। অপো এ ৫৭ ফোন খুব শীঘ্র বাজারে আসছে। এখন থেকে বহুল ব্যবহৃত অ্যাপসগুলো ওপেন করতে আর পাসওয়ার্ড টাইপ করা বা প্যাটার্ন আকার ঝামেলা থাকবে না।

অপোর ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিতে নতুনত্ব

অপো এ ৫৭ ফোন ব্যবহারকারীরা আঙ্গুলের ছাপের মাধ্যমে পাঁচটি ভিন্ন ভিন্ন অ্যাপলিকেশন ওপেন করতে পারবেন। নতুন এই ফোনটিতে এন্ড্রয়েড ৬.০ এর উপর ভিত্তি করে অপোর নিজস্ব অপারেটিং সিস্টেম কালার ওস ৩.০ ব্যবহার করা হয়েছে। কোআল্কম স্নাপড্রাগন ৪৩৫ এর সাথে ওকটাকোর ১.৪ গিগাহারজ প্রসেসর ফোনের পারফরমেন্সেকে করেছে আরও গতিময়। ফোনটিতে ব্যাবহার করা হয়েছে ৩ জিবি র‍্যাম। আরও বেশি ধারণক্ষমতার জন্য ৩২ জিবি মেমরি রয়েছে।

ব্যবহারকারী চাইলে ২৫৬ জিবি পর্যন্ত অতিরিক্ত মেমরি ব্যাবহার করতে পারবেন। ভিডিও দেখা এবং অন্য অন্য কাজের জন্য রয়েছে ৫.২ ইঞ্চির আইচডি আইপিএস ডিসপ্লে । কামেরা ফোন হিসেবে স্বীকৃত অপো এ ৫৭ এ ১৩ মেগাপিক্সেল কামেরার সাথে সেলফির জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল কামেরা। দীর্ঘস্থায়ী ব্যাবহারের জন্য ২৯০০ আম্পিয়ার ব্যাটারি রয়েছে ফোনটিতে।



Related posts

মন্তব্য করুন