‘বাহুবলি’র পরিচালকের উপর বিরক্ত তামান্না

 

আলোচিত সিনেমা ‘বাহুবলি’। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে মূখ্য চরিত্রে অভিনয় করেন তামান্না ভাটিয়া। এরপর পরিচালক এসএস রাজামৌলি নির্মাণ করেন ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। গত ২৮ এপ্রিল মুক্তি পেয়েছে সিনেমাটি।

আলোচিত সিনেমা ‘বাহুবলি’। এতে প্রভাসের সঙ্গে জুটি বেঁধে মূখ্য চরিত্রে অভিনয় করেন তামান্না ভাটিয়া। এরপর পরিচালক এসএস রাজামৌলি নির্মাণ করেন ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। গত ২৮ এপ্রিল মুক্তি পেয়েছে সিনেমাটি।  এতেও অভিনয় করেছেন তামান্না। কিন্তু মাত্র কয়েকটি দৃশ্যে দেখা যায় তাকে। এতেও তার মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। সবই ঠিক ছিল কিন্তু পরিচালক তামান্নার দৃশ্যগুলো কেটে ফেলেন। আর এ নিয়ে পরিচালকের উপর ভীষণ বিরক্ত তামান্না।  ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বাহবলি টু’সিনেমার শেষের এক মিনিটে তামান্নার বেশ কিছু দৃশ্য কেটে ফেলা হয়েছে। পরিচালকের এমন সিদ্বান্তে মোটেও খুশি নন তিনি। এ নিয়ে পরিচালক রাজামৌলির উপর বিরক্ত তামান্না।  এ প্রতিবেদনে আরো জানানো হয়, তামান্না তার চরিত্রের জন্য ঘোড়ায় চড়া ও মার্শাল আর্ট বিষয়ে প্রশিক্ষণ নেয়। ‘বাহুবলি টু’সিনেমা মুক্তির আগে তামান্নাকে বলা হয়েছিল, ‘বাহবলি’র এই পার্টেও তার চরিত্রটি মুখ্য। কিন্তু তামান্না খুবই মর্মাহত হন- যখন দেখেন তার অধিকাংশ দৃশ্য কেটে ফেলা হয়েছে।   তামান্না ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- প্রভাস, রানা দাগ্গুবতী, আনুশকা শেঠি প্রমুখ।

এতেও অভিনয় করেছেন তামান্না। কিন্তু মাত্র কয়েকটি দৃশ্যে দেখা যায় তাকে। এতেও তার মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। সবই ঠিক ছিল কিন্তু পরিচালক তামান্নার দৃশ্যগুলো কেটে ফেলেন। আর এ নিয়ে পরিচালকের উপর ভীষণ বিরক্ত তামান্না।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বাহবলি টু’সিনেমার শেষের এক মিনিটে তামান্নার বেশ কিছু দৃশ্য কেটে ফেলা হয়েছে। পরিচালকের এমন সিদ্বান্তে মোটেও খুশি নন তিনি। এ নিয়ে পরিচালক রাজামৌলির উপর বিরক্ত তামান্না।

এ প্রতিবেদনে আরো জানানো হয়, তামান্না তার চরিত্রের জন্য ঘোড়ায় চড়া ও মার্শাল আর্ট বিষয়ে প্রশিক্ষণ নেয়। ‘বাহুবলি টু’সিনেমা মুক্তির আগে তামান্নাকে বলা হয়েছিল, ‘বাহবলি’র এই পার্টেও তার চরিত্রটি মুখ্য। কিন্তু তামান্না খুবই মর্মাহত হন- যখন দেখেন তার অধিকাংশ দৃশ্য কেটে ফেলা হয়েছে।

তামান্না ছাড়াও এতে আরো অভিনয় করেছেন- প্রভাস, রানা দাগ্গুবতী, আনুশকা শেঠি প্রমুখ।

 



Related posts

মন্তব্য করুন