রাজ চক্রবর্তীর সিনেমায় বাংলাদেশের পূজা

ওপার বাংলার ব্লকবাস্টার খ্যাত নির্মাতা রাজ চক্রবর্তী এবার বাংলাদেশের পূজাকে নিয়ে নির্মাণ করেছেন নতুন একটি সিনেমা। বাংলাদেশ ও ভারত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

বাংলাদেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তীর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান রাজ চক্রবর্তী প্রোডাকশন হাউস যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

রাজ চক্রবর্তীর সিনেমায় বাংলাদেশের পূজা

সিনেমা প্রসঙ্গে আব্দুল আজিজ রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। এ ছাড়া পূজার বিপরীতে কে অভিনয় করবেন তাও ঠিক হয়নি। খুব শিগগির নাম ঘোষণা করা হবে। নতুন এ সিনেমাটি রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মতো একটা সিনেমা হবে। যা দর্শকদের ভালো লাগবে।’

নাম ঠিক না হওয়া এ সিনেমার লোকেশন দেখতে গতকাল (১১ মে) ঢাকায় এসেছেন রাজ চক্রবর্তী।

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘চিরদিনই তুমি যে আমার’ এর পর রাজ চক্রবর্তীর বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পায়। যার প্রায় সবগুলো ব্যবসায়িকভাবে সফল।

অভিনেত্রী পূজা সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘পোড়ামন-টু’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে নিজের নাম লেখান। রায়হান রাফির পরিচালনায় এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক রোশান। এর আগে পূজা চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন।



Related posts

মন্তব্য করুন