সততা বজায় রেখে ঢাকা জেলাকে উন্নয়নের রুলমডেল হিসেবে গড়ে তুলবো । মাহবুবুর রহমান

ফিরোজ হোসেন ( ঢাকা) :

ঢাকা জেলা পরিষদ এর চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেছেন সততা বজায় রেখে জননেত্তী শেখ হাসিনার দেওয়া দায়িত্বকে সঠিক ভাবে পালন করে অাগামীতে ঢাকা জেলাকে উন্নয়নের রূল মডেল হিসেবে গড়ে তুলবো। 24khobor এর এক সাক্ষাৎকারের সময় তিনি এসব কথা বলেন।

সততা বজায় রেখে ঢাকা জেলাকে উন্নয়নের রুলমডেল হিসেবে গড়ে তুলবো । মাহবুবুর রহমান

তিনি অারো বলেন, বাংলাদেশের ৬০ টি জেলার মধ্যে ঢাকা জেলা হবে উন্নয়নের রুলমডেল। এছাড়া ঢাকা জেলা পরিষদের অাওতায় স্কুল কলেজ, মসজিদ, রাত্তাঘাট, ব্রীজ, কালভার্ট সহ সকল উন্নয়ন মূলক কাজের বিষয়ে অালোচনো করেন এবং ঢাকা নবাবগঞ্জের বক্সননগর থেকে বান্দুরা এবং বান্দুরা থেকে ঢাকা দোহারের সকল প্রকার রাস্তার কাজের কথা বলেন এবং রাস্তা কারর্পেটিং এর কাজ খুব তারাতারি  করা হবে বলে জানান। তিনি অারো বলেন ঢাকা জেলা পরিষদ থেকে ১০০ কোটি টকার কাজের বাজেট হয়েছে। এর মধ্যে ৫০ কোটি টাকার কাজ চলমান চলছে এবং ৫০ কোটি টাকা মন্ত্রনালয় থেকে থেকে পাশ হবে। 

এসময় তিনি মাদক ইভটিজিং  প্রতিরোধে করনীয়  নিয়ে অালোচনা করেন।  ইভটিজার , মাদক ব্যবসায়ী ও সেবনকারীদেরকে কোন ছাড় দেওয়া হবে না। এসময় তিনি অারো জানান, যারা ইভটিজিং বা  মাদক সেবন করে জেল হাজতে প্রেরিত হয়েছে এবং তারা যদি কোন ভাবে দলের কোন নেতাকর্মী হয় তাহলে তাদের সাংগঠনিক ভাবে দল থেকে বহিস্কার করা হবে এবং কখনো তাকে দলে কোন পদে যুক্ত করা হবে না। এছাড়া সেই ব্যক্তি যদি কোন ভাবে দলে অবস্থান করে তদন্ত করে বহিস্কার করা হবে।  তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। অার বঙ্গবন্ধুর অাদর্শের সোনার বাংলায় কোন মাদক সেবনকারী, মাদক ব্যবসায়ী, ইভটিজারের স্থান নেই।  বর্তমান যুব সমাজ মাদক সেবনের ফলে ধংশের দিকে ধাপিত হচ্ছে। তাই প্রশাসনের পাশাপাশি মাদক প্রতিরোধের ব্যাপারে সকলের কাজ করতে হবে।

Save



Related posts

মন্তব্য করুন