সর্বশেষ সংবাদ

মাদক উদ্ধারে শ্রেষ্ঠ ভূমিকা রাখার জন্য এস.আই কামরুল হাসান কে ২৪খবর ডট কম থেকে ফুলের শুভেচ্ছা

 

ষ্টাফ রিপোর্টার :

ঢাকা জেলার নবাবগঞ্জ থানার দায়িত্বরত উপ-পরিদর্শক কামরুল হাসান ঢাকা জেলার (জুলাই মাসে) শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসাবে নির্বাচিত হন। ১৩ই আগষ্ট রবিবার ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান পিপিএম সনদপত্র ও অার্থিক পুরুস্কার তুলে দেন।

মাদক উদ্ধারে শ্রেষ্ঠ ভূমিকা রাখার জন্য এস.আই কামরুল হাসান কে ২৪খবর ডট কম থেকে ফুলের শুভেচ্ছা

অপরদিকে মাদকবিরোধী ও ইভটেজিং এর বিরুদ্ধে সবসময় লড়াকু ও প্রতিরোধ গড়ে তুলার জন্য ২৪খবর ডট কম পরিবদ্ধ থাকে এবং যারা প্রতিরোধ গড়ে তুলে তাদেরকে সম্মাননা দিয়ে উৎসাহিত করে প্রেরণা যোগায় তিনি হলেন ২৪খবর ডট কম এর সম্পাদক আসাদুজ্জামান। মাদক উদ্ধারে বিশেষ ভূমিকা রাখার জন্য ৮ই সেপ্টেম্বর শুক্রবার সন্ধায় থানার উপ পরিদর্শক কামরুল হাসানকে ফুলের শুভেচ্ছা সহ প্রাইজ মানি দেন। এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, ২৪খবরের সম্পাদক আসাদুজ্জামান,বক্সনগর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াদুদ, উপ সম্পাদক আবুল হাশেম ফকির, শেখ তানজীল হোসেন অপু, ষ্টাফ রিপোর্টার আলীনূর ইসলাম মিশু ও ফিরোজ হোসেন, আসাদ মাহমুদ সহ প্রমূখ।

বক্সনগর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল ওয়াদুদ

উপ-পরিদর্শক কামরুল হাসান বলেন, ২৪খবর ডট কম এর পরিবারের সবাইকে ধন্যবাদ। ২৪খবর যে শুধু খবর তুলে ধরে তা নয় তারা মাদকের বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকে আমাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তা আরেকবার প্রমান করল। তারা অন্যায় ও ইভটেজারদের বিরুদ্ধে সব সময় ঐক্যবদ্ধ। আমি বলব নবাবগঞ্জ থানা থেকে মাদক প্রতিরোধ করা সম্ভব যদি এলাকাবাসী আমাদেরকে সাহায্য করেন। 

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল বলেছেন , নবাবগঞ্জ থানাকে মাদকমুক্ত রাখতে  প্রতিটি এলাকার জনগণকে সচেতন করতে সক্ষম হয়েছি। আপনাদের মাধ্যমেই আবারো জানাতে চাই যে, প্রতিটি পরিবারের উচিত তার ছেলেমেয়েদের প্রতি নজর রাখা। যদি আপনাদের সন্তান ভুলপথে পা বাড়ায় আমাদের তথ্য দিন আমরা সুস্থ জীবনে ফিরিয়ে দেব। যারা এখনো মাদক বেচেন বা কেনেন তাদের বলছি এখনো সময় আছে এগুলো বন্ধ করুন আর না হয় নবাবগঞ্জ থেকে চলে যান। আমরা মাদকমুক্ত নবাবগঞ্জ উপজেলা গড়তে চাই।

Save

Save



Related posts

মন্তব্য করুন