সর্বশেষ সংবাদ

সাভারে সহপাঠীকে পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্র গ্রেফতার


সাভারের বিপিএটিসি এলাকায় উত্তরা মাইলষ্টোন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র কামরুজ্জামান হাসানকে পিটিয়ে হত্যার প্রায় দেড় মাস পর তার তিন সহপাঠীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সাভারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সাভারে সহপাঠীকে পিটিয়ে হত্যার ঘটনায় তিন ছাত্র গ্রেফতার

এরপর দুপুরে তাদেরকে আদালতে পাঠিয়েছে সাভার মডেল থানা পুলিশ। নিহত কামরুজ্জামান হাসান আশুলিয়ার গাজিরচট এলাকার হারুনুর রশিদের ছেলে এবং রাজধানীর উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, কামরুজ্জামানের বন্ধু আশুলিয়ায় চাঁন মিয়ার ছেলে ইকরাত। ধামরাইয়ের মো. সহিদুর রহমানের ছেলে সায়েম হাসান ও সিরাজগঞ্জের আবদুল খালেকের ছেলে নাইমুল ইসলাম দুর্জয় ওরফে নাঈম। তারা তিনজনই সাভারের বিপিএটিসি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র। তারা সকলেই নিহত কামরুজ্জামানের সাথে একই স্কুল থেকে এসএসসি পড়াশোনা শেষ করেছেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে বলেন, গত ২১ আগষ্ট সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বিপিএটিসি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে কামরুজ্জামান হাসানকে পিটিয়ে আহত করে গ্রেফতারকৃতরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আজ ওই মামলার তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এছাড়া মামলার এজাহারভুক্ত বাকী আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন



Related posts

মন্তব্য করুন