সর্বশেষ সংবাদ

মানিকগঞ্জে গুলি করে ছিনতাইয়ের চেষ্টা

 

মানিকগঞ্জে গুলি করে আলমগীর (২৫) নামে এক ব্যক্তিকে ছিনতাইয়ের চেষ্টা করেছে র্দূবৃত্তরা । মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের খান পাড়া গ্রামের কবরস্থানের পাশে মঙ্গলবার দুপুওে  এ ঘটনা ঘটে। আলমগীর ঘোস্তা গ্রামের আলাউদ্দিনের ছেলে।

4092

আহত আলমগীর জানান, আমি আর আমার বন্ধু মানিকগঞ্জ ইসলামী ব্যাংক থেকে ৯ লক্ষ টাকা নিয়ে বাসায় আসতেছিলাম পথি মধ্যে মানিকগঞ্জ থেকে ধাওয়া করা ছিনতাইকারীরা নবগ্রাম এলাকায় আমাকে ও আমার বন্ধুর উপর মুখোস পাড়া অবস্থায় পিস্তল ঠেকিয়ে ছিনতাই করার চেষ্টা করে। পরে আমাদের উভয়ের মধ্যে ধস্তাধস্থি হয় এবং টাকা নিতে না পেরে আমাকে গুলি করে পরে স্থানীয় লোকজন বিষয়টা টের পেয়ে এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায় এবং  আমাকে হাসপাতালে নিয়ে আসে।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আর এম ও  লুৎফর রহমান জানায়, গুলিটি হাতে লেগে হাতের হাড় চুর্ণবিচুর্ণ হয়ে গেছে এবং অবস্থা খুবই আশংকা জনক হওয়ায় তাকে ঢাকা পুঙ্গ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ  হাবিবুল্লাহ সরকার ঘটনাটির নিশ্চিত করে জানান, ছিনতাই করার চেষ্টা করেছিল কিন্তু টাকা নিতে না পেরে আলমগীর কে গুলি করে ছিনতাই কারীরা পালিয়ে যায়। এ ব্যপারে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ এবং কোন মামলা ও হয় নি।



Related posts

মন্তব্য করুন