সর্বশেষ সংবাদ

সাভারে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সাভারের এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে ধর্ষণকারী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ তাকে সাভারের ওয়াপদা থেকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের ওয়াপদা রোডে এলাকায় এম এ মজিদের বাড়িতে।

সাভারের এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে ধর্ষণকারী যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ তাকে সাভারের ওয়াপদা থেকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের ওয়াপদা রোডে এলাকায় এম এ মজিদের বাড়িতে।    পুলিশ জানায়, সাভারের বাজার রোডে ওয়াপদা এলাকায় বিউটি আক্তার মুক্তি নামের এক গার্মেন্টস শ্রমিকের সাথে ধর্ষণের স্বীকার ওই তরুণী (১৮) পাঁচ তলা বাড়ির তিন তলায় ভাড়া থাকত। পরে পাঁচ তলা ফ্ল্যাটে থাকা যুবক মোহাম্মদ আলী (২৫) কৌশলে প্রতিবন্ধী ও  শিক্ষিকাকে রাতভর ধর্ষণ করে। পরে অন্য ভাড়াটিয়ারা বিষয়টি বুঝতে পেরে সাভার মডেল থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে ধর্ষণকারী যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ধর্ষণের স্বীকার ওই প্রতিবন্ধী ও শিক্ষিকার বাড়ি জামালপুর জেলায় বলে জানা গেছে।    এ বিষয়ে সাভার মডেল থানার এস আই মোহাম্মদ নুরুল হুদা ভুইয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধর্ষণের স্বীকার ওই গৃহ শিক্ষিকাকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।    বিডি প্রতিদিন

পুলিশ জানায়, সাভারের বাজার রোডে ওয়াপদা এলাকায় বিউটি আক্তার মুক্তি নামের এক গার্মেন্টস শ্রমিকের সাথে ধর্ষণের স্বীকার ওই তরুণী (১৮) পাঁচ তলা বাড়ির তিন তলায় ভাড়া থাকত। পরে পাঁচ তলা ফ্ল্যাটে থাকা যুবক মোহাম্মদ আলী (২৫) কৌশলে প্রতিবন্ধী ও  শিক্ষিকাকে রাতভর ধর্ষণ করে। পরে অন্য ভাড়াটিয়ারা বিষয়টি বুঝতে পেরে সাভার মডেল থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে পৌছে ধর্ষণকারী যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ধর্ষণের স্বীকার ওই প্রতিবন্ধী ও শিক্ষিকার বাড়ি জামালপুর জেলায় বলে জানা গেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই মোহাম্মদ নুরুল হুদা ভুইয়া বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ধর্ষণের স্বীকার ওই গৃহ শিক্ষিকাকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন



Related posts

মন্তব্য করুন