সর্বশেষ সংবাদ

দুঃখ প্রকাশ করলেন তাসকিন

দক্ষিণ আফ্রিকা সফর শেষে দেশে ফিরে মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসলেন তাসকিন আহমেদ।  বিয়ের পর জীবনের নতুন সময়টাকেও দারুণ উপভোগ করছেন বাংলাদেশের এ তারকা পেসার।

তবে বিয়ে সম্পর্কে আগে থেকে ভক্তদের কিছু না জানাতে পারায় দুঃখ প্রকাশ করেছেন এ ক্রিকেটার।

23146307_1725061024211329_1183193981_n

তাসকিন বলেন, ‘বিয়ের পর আত্মীয়-বন্ধুদের বাসায় যাচ্ছি, জীবনের নতুন সময়টাকেও দারুণ উপভোগ করছি। ঘরোয়াভাবে বিয়ের অনুষ্ঠান করায় অনেককে জানাতে পারিনি। সেজন্য আমি দুঃখিত, আশাকরি সময় করে সবাইকে জানিয়ে একটি বড় অনুষ্ঠান করব। ‘

জানা গেছে, তাসকিনের স্ত্রী রাবেয়া নাঈমা  ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)’এ অর্থনীতিতে স্নাতক করছেন।   তাসকিনও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সাত বছরে ধরে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। তাদের দু’জনের বাসাই মোহাম্মদপুরে। একবছর আগেই পারিবারিকভাবে তাদের আংটি বদল হয়।

এরপর থেকেই বিয়ের প্রস্তুতির জন্য তৈরি হচ্ছে ছিলেন দু’পরিবার।

তবে এতো দ্রুত বিয়েটা হয়ে যাবে তা নিজেও বুঝে উঠতে পারেনি বলে মন্তব্য করে তাসকিন বলেন, ‘খেলায় আরও ফোকাস বাড়ানোর জন্য, জীবনটাকে সুন্দর করে গুছিয়ে নেয়ার জন্য বিয়েটা করে ফেলেছি। আর সবচেয়ে বড় কথা আল্লাহর হুমুক হয়েছে সেজন্যই হয়ে গেছে। দেশবাসীকে বলবো আমাদের জন্য দোয়া করবেন। এবং আগের মতো যেন খেলার মাঠে ফিরে আসতে পারি সেজন্যও দোয়া করবেন। ‘ সূত্র: চ্যানেল আই অনলাইন।

বিডিপ্রতিদিন



Related posts

মন্তব্য করুন