সর্বশেষ সংবাদ

রাজধানীর কাকরাইলে জোড়া খুন, মা-ছেলের গলাকাটা লাশ উদ্ধার


রাজধানীর কাকরাইলে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের বিপরীত দিকে আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/এ ছয়তলা ভবনের একটি বাসা থেকে মা-ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের ছুরিকাঘাতে খুন করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

তবে কারা, কী কারণে তাদের হত্যা করেছে তা এখনও জানা যায়নি। স্থানীয়রা বলছেন, আনুমানিক ৬ টার দিকে ওই ভবনে চিৎকার শুনতে পান। ধারণা করা হচ্ছে এসময় হত্যাকাণ্ড ঘটেছে।

 

ঘটনাস্থল পরিদর্শন শেষে ডিএমপি’র যুগ্ম কমিশনার (ক্রাইম) কৃষ্ণপদ রায় জানান: ছয় তলা ভবনের পাচঁ তলার তিন কক্ষের ফ্ল্যাটে এক মহিলার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ৪ তলার সিঁড়ি থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

‘প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তাদের ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। ছেলের লাশের পাশ থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত নিহত মহিলার নাম শামসুন্নাহার করিম (৪৬)এবং ছেলের নাম শাওন (১৭)।

এই ঘটনায় নিহতের স্বামী আব্দুল করিম, বাসার কাজের বুয়া ও কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য রমনা থানায় নেয়া হয়েছে। ঘটনাস্থলে ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রেহের কাজ করে যাচ্ছে। তদন্ত করলে আরো বিস্তারিত জনানো যাবে।’

 

রাত সাড়ে দশটার দিকে র‌্যাবের ফরেনসিক ইউনিট এবং ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করে। এরপর  লাশ দুটির পোস্টমর্টেম করতে মেডিকেল কলেজে পাঠানো হয়।

নিহত শাওন ঢাকার একটি ইংলিশ মিডিয়ামের এ লেভেলের ছাত্র। তারা তিন ভাই। দুই ভাই মুন্না ও অনিক থাকেন বিদেশে। নিহত শাওনের বাবা আব্দুল করিম পুরান ঢাকার শ্যামবাজার এলাকায় আদা-রসুনের আমদানিকারক।

Save



Related posts

মন্তব্য করুন