সর্বশেষ সংবাদ

মানিকগঞ্জে ১০ মাসে প্রায় দেড় কোটি টাকার মাদক উদ্ধার

মানিকগঞ্জে গত ১০ মাসে ১ কোটি ৩৯ লক্ষ ৫৮ হাজার ৪৬৫ টাকার মাদক উদ্ধার করেছে পুলিশ। গত পহেলা ফেব্রুয়ারী  থেকে ৬ নভেম্বর পর্যন্ত  মাদক আইনে ১৭৩৬ টি মামলা করা হয়েছে। এ মামলায় এজাহার নামীয় আসামীর সংখ্যা ২৭৫৫ জন এবং গ্রেফতারকৃত আসামীর সংখ্যা ২২৭৬ জন।

মানিকগঞ্জে ১০ মাসে প্রায় দেড় কোটি টাকার মাদক উদ্ধার

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে  এক প্রেস বিজ্ঞপ্তিতে  এ সমস্ত তথ্য নিশ্চত করেন পুলিশ সুপার মাহফুজুরর রহমান বিপিএম। এ সময়  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান, ডিএসবি এএসপি হামিদুর রহমান সিদ্দিকী,মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম সারোয়ার ছানুসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

উদ্ধারকৃত মালামালগুলো হলো, ১২৯কেজি গাজাঁ, ১০৬৮৬ পিছ ইয়াবা, ১৮৭.৬৬৫ গ্রাম হিরোইন, ২৫০ লিটর জাওয়া, ১৫৮ লিটার মদ, ৬৯৫ বোতল ফেনসিডিল, ২৩,৫৩৬ টি এ্যাম্পুল, ৪৮ ক্যান বিয়ার, ৪০ ভরি স্বর্ণ, ১,০৪,৬০০ টি সৌদি রিয়েল, ৭ টি পিস্তল, ১১ রাউন্ড গুলি, ৪ টি ম্যাগাজিন, ১ টি পাইপগান, ১ টি কার্তুজ ও ১,৩৬,২৬০ হাজার টাকা এবং ৯৭,০০০ হাজার টাকার জাল নোট।

উল্লেখ্য গত ১ লা নভেম্বর থেকে ৭ ই নভেম্বর পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে মাদকসহ বিভিন্ন অপরাধে ৬৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের কাছ থেকে তাদের কাছ থেকে ১ রিভালবার, ১ টি পাইপ গান, ২ রাউন্ন গুলি, ১ টি কার্তুজ, ৫৭৩ পিস ইয়াবা, ৮৪ ক্যান বিয়ার, ৭ গ্রাম হিরোইন, ১ কেজি গাঁজা,৫ লিটার বাংলা মদ।

এ ছাড়া জি আর গ্রেফতারী পরোয়ানায় ১৬৫ জন, সি আর গ্রেফতারী পরোয়ানায় ১৩৩ জন, সাজা প্রাপ্ত জি আর গ্রেফতারী পরোয়ানায় ২৭ জন সহ মোট গ্রেফতার ৩২৫ জন এবং অন্যান্য মোট ২০ জন গ্রেফতার করা হয়।



Related posts

মন্তব্য করুন