সর্বশেষ সংবাদ

সিরাজদিখানে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় ছাত্রকে পিটিয়ে জখম

সিরাজদিখানে মাদক (ইয়াবা) বিক্রয়ে বাধা দেওয়ায় ছাত্রকে পিটিয়ে জখম করেছে মাদক বিক্রেতা। গত সোমবার রাত সাড়ে ৮ টায় উপজেলায় বাসাইল ইউনিয়নের গুয়াখোলা গ্রামের মো. তোতা মীরের ছেলে মো. মান্নান (১৯) কে রট ও ইট দিয়ে মাথায় আঘাত করে আহত করে।

সিরাজদিখানে মাদক বিক্রয়ে বাধা দেওয়ায় ছাত্রকে পিটিয়ে জখম

জানা যায়, দীর্ঘদিন যাবত ইউনিয়নের বাসাই গ্রামের বাবুল মাঝির ছেলে হৃদয় মাঝি (১৮) মাদক (ইয়াবা) বিক্রয় করে আসছে। গত ১ মাস আগে গুয়াখোলা গ্রামে মাদক বিক্রয় করতে বাধা দেয় মান্নান। মান্নান ঢাকায় শেখ বোরহান উদ্দিন প্রোস্ট গ্রাজুঢেট কলেজের সমাজ কর্ম বিভাগের ২য় বর্ষের ছাত্র। সে ঢাকায় বসবাস করে। গত সোমবার রাতে মান্নান ঢাকা থেকে বাড়ী ফিরার পথে বাসাইল বাজারে পৌছালে হৃদয় মাঝি ও বাবুল মাঝি এবং তার বোনের ছেলে আকাশ (১৮) পেছন দিক থেকে হঠাৎ মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। বাবুল মাঝির বোন রেহেনী আক্তারও মাদক (গাঁজা) বিক্রয় করে আসছে। মান্নান বর্তমান ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে সোমবার রাতে মান্নানের বাবা বাদী হয়ে সিরাজদিখান থানায় অভিযোগ করেন।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) গাজী হেলাল উদ্দিন জানান, পূর্ব শত্রুতার জেড় ধরে মারামারির অভিযোগ করেছে। ঘটনা স্থলে পুলিশ গিয়ে ছিল। তারা মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



Related posts

মন্তব্য করুন