সর্বশেষ সংবাদ

ফ্রি ফেয়ার নির্বাচন হলে ১০০% জিতবে আওয়ামী লীগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা ও অন্যতম শীর্ষ ব্যবসায়ী সালমান এফ রহমান বলেছেন, আগামী জাতীয় নির্বাচন যদি ফ্রি ফেয়ার হয় তাহলে আওয়ামী লীগ হান্ড্রেড পার্সেন্ট জিতবে।

বুধবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা জেলা ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফ্রি ফেয়ার নির্বাচন হলে ১০০% জিতবে আওয়ামী লীগ
সালমান এফ রহমান বলেন, ‘আজকাল একটা জিনিস খুব ফ্যাশেনবল হয়ে গেছে। সুশীল সমাজে কথা শুনি, টকশোতে কথা শুনি, আমাদের নিজেদের মধ্যেও অনেক লোকজন বলে, যদি ফ্রি ফেয়ার ইলেকশন হয়, নিরপেক্ষভাবে যদি নির্বাচন হয়, তাহলে আওয়ামী লীগ জিততে পারবে না। আমার কথা হচ্ছে, এই যে কথাগুলি বলা হচ্ছে, এটাকে আমাদেরকে খুব জোরালোভাবে প্রতিবাদ করা উচিত। ফ্রি ফেয়ার ইলেকশনে সবসময় আওয়ামী লীগই জিতে আসে। কারচুপির মাধ্যমে বিএনপি এসেছে।’

২০০১ সালে জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার অভিজ্ঞতা স্মরণ করে তিনি বলেন, ‘আমি ২০০১ সালে নির্বাচন করেছি। আমার ব্যালট পেপার রাস্তায় পাওয়া গিয়েছিল। যদি নির্বাচনটা ফ্রি ফেয়ার হয় হান্ড্রেন্ড পার্সেন্ট আওয়ামী লীগ জিতবে।’

তিনি আরো বলেন, যারা এই কথা বলছে, তারাই একটা ষড়যন্ত্র করতেছে এবং সেই ষড়যন্ত্র হচ্ছে যেন ফ্রি ফেয়ার ইলেকশন না হয়। এজন্য আমাদেরকে সজাগ থাকতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের স্বার্থে আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর কোন্দল মিটিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান সালমান এফ রহমান। তিনি বলেন, আমাদের নিজেদের মধ্যে যে গ্রপিং আছে, এই গ্রুপিং বাদ দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাহলে আমাদের উন্নয়নের যে ধারা শুরু হয়েছে তা কনটিনিউ করতে পারব।

ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ইকরামুল নবী ইমুর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, জেলা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ। সম্মেলন পরিচালনা করেন ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব।



Related posts

মন্তব্য করুন