সর্বশেষ সংবাদ

সিরাজদিখানে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন কেক কেটে পালন করেছে সিরাজদিখান উপজেলা বিএনপি। সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনের র‌্যালী, আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন পালন করা হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদল সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল আহম্মেদ, যুগ্ন সম্পাদক শাহ আলম, ইছাপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান লিপু, উপজেলা যুবদল সহসভাপতি ইমতিয়াজ হোসেন নবী, যুগ্ন সম্পাদক এ আর মানিক, সদস্য মাহমুদ হাসান ফাহাদ, , শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক হিমেল মল্লিক, জাবেদ আকরাম, মফিজুল ইসলাম, চিত্রকোট ববিুনিয়ন সভাপতি জহির রায়হান, মালখানগর ইউনিয়ন সভাপতি ছাব্বির মৃধা, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক আমীর হোসেন মৃধা,আনু, জাসাস সভাপতি দিলবার, শাহজালাল, রাব প্রমুখ।

এসময় কেন্দ্রীয় যুবদল সদস্য ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল আহম্মেদ বলেন, বাংলাদেশের আশার আলো দেশনায়ক তারেক রহমান বাংলাদেশের আশা আকাংক্ষার প্রতিক। গণতন্ত্র মানুষের অধিকার আদায়ের মূখপাত্র। বিএনপি শহিদ জিয়ার আদর্শের বাগান তারেক রহমান বাগানের ফুটন্ত গোলাপ। আমাদের দেশপ্রেম সততা ও সাহস দিয়ে ফুটন্ত গোলাপের সুবাস দিয়ে জনগণের মাঝে ছড়িয়ে দিতে হবে। যে কোন মূল্যে শহিদ জিয়র আদর্শ ও জিয়া পরিবারকে রক্ষা করার অঙ্গীকার ব্যক্ত করেন।



Related posts

মন্তব্য করুন