সর্বশেষ সংবাদ

নবাবগঞ্জের ইছামতী নদীতে গোসল করতে গিয়ে ভারতীয় নাগরিক নিখোঁজ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার নবাবগঞ্জ উপজেলার ইছামতী নদীতে পানিতে ডুবে কুনাল কুন্ডু (২৫) নামে এক ভারতীয় নাগরিক নিখোঁজ হয়েছেন। সে ভারতের কলকাতার শিয়ালদহ রেল স্টেশন সংলগ্ন বেলেঘাটা এলাকার বাসুদেব কুন্ডুর ছেলে এবং কলকাতা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ছাত্র ।

নবাবগঞ্জের ইছামতী নদীতে গোসল করতে গিয়ে ভারতীয় নাগরিক নিখোঁজ

স্বজনরা জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২ টা ৩০ মিনিটে উপজেলার কলাকোপা পোদ্দার বাজার খেয়াঘাটে গোসল করতে গিয়ে সে নদীতে ডুবে যায়। তারপর থেকে সে নিখোঁজ রয়েছে।

কুনাল সাঁতার জানতো না বলে নিশ্চিত করেছেন একই সঙ্গে গোসল করতে নামা ভারতীয় নাগরিক কুশল কুন্ডু (২৫) ও বিশ্বজিৎ সাহা (২৫)। বিশ্বজিৎ সাহার মামা বাড়ি ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা রাজারামপুরে বেড়াতে এসেছিল তারা।

বিশ্বজিৎ সাহা জানায়, গত ২৬ নভেম্বর ১ মাসের ভ্রমন ভিসায় আমার মা, কুনাল, কুশল ও আমি কলাকোপা রাজারামপুরে বেড়াতে আসি। ওরা দুজন আমার খুব কাছের বন্ধু। কুনাল ও কুশল নিকট আত্মীয়।

তিনি আরো জানান, আমরা তিন বন্ধু মিলে ইছামতি নদীর পোদ্দার বাজার ঘাটে গোসল করতে নামলে নদীর পানি জোয়ার শেষে ভাটার টানে নামছিল এসময় কুনাল ভাটির টানে পানিতে ডুবে যায়। আমাদের দুজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলেও কুনালকে উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন সরেজমিনে দেখতে যান।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক আজাহারুল ইসলাম বলেন, বিকেলেই ঢাকা থেকে ডুবুরি দল দুর্ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান চালাচ্ছে।



Related posts

মন্তব্য করুন