সর্বশেষ সংবাদ

মাত্র ২৮ ঘন্টায় ব্রাজিল বনাম অস্ট্রিয়া ম্যাচের সব টিকেট শেষ

bra

আগামী ১৮ নভেম্বর জিলেট ব্রাজিল গ্লোব্যাল ট্যুরের অংশ হিসেবে অস্ট্রিয়ার বিপক্ষে ভিয়েনায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিন ব্রাজিল এক প্রীতি ম্যাচে অংশ নিবে। ভিয়েনার আর্নেস্ট হাপেল স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচের জন্য নির্ধারিত ৪৮, ৫০০টি আসনের জন্য সবগুলো টিকেট মাত্র ২৮ ঘন্টার মধ্যে বিক্রি হয়ে গেছে বলে আয়োজক সূত্রে জানা গেছে।
বিশ্বকাপের পরে লুইজ ফিলিপ স্কলারির স্থলাভিষিক্ত হবার পরে নতুন কোচ দুঙ্গার অধীনে এটা ব্রাজিলের ষষ্ঠ ম্যাচ। এই ম্যাচটিই হবে ২০১৪ সালে সেলেসাওদের সর্বশেষ ম্যাচ। এর আগে ১১ নভেম্বর ইস্তানবুলে তুরষ্কের মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচটিই চলতি বছরের সর্বশেষ ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ।
দুঙ্গার অধীনে টানা চারটি ম্যাচে শতভাগসাফল্য নিয়ে ব্রাজিল ইউরোপ সফরে এসেছে। এর আগে ৫০ বছর বয়সী সাবেক এই ব্রাজিলিয়ান অধিনায়ক ২০০৬ থেকে ২০১০ সাল পর্যন্ত জাতীয় দলের দায়িত্বে ছিলেন। নতুন করে তার অধীনে ব্রাজিল বেইজিংয়ে ১-০ গোলে কলম্বিয়া ও ইকুয়েডরকে, ২-০ গোলে আর্জেন্টিনাকে এবং সিঙ্গাপুরে ৪-০ গোলে জাপানকে পরাজিত করে। আগামী বছর চিলিতে অনুষ্ঠিতব্য কোপা আমেরিকাতে দুঙ্গা প্রথম প্রতিদ্বন্দ্বীতামূলক চ্যালেঞ্জের মুখোমুখি হবে।



Related posts

মন্তব্য করুন