সর্বশেষ সংবাদ

সত্যিই কি মুক্তি পাচ্ছে পরীমনির সিনেমা!

pori_moni-1-24khobor -300x192বড়পর্দায় অভিনয়ের সুযোগ পেয়েই টিভিপর্দাকে বিদায় জানিয়েছিলেন কালের ক্রেজ অভিনেত্রী পরীমনি। বড়পর্দাতে নিজেকে মেলে ধরার প্রত্যয়ে ২০১৩ সালে নির্মাতা শাহ আলম মণ্ডলের ভালোবাসা সীমাহীন সিনেমায় কাজ শুরু করেন ঢালিউডের এই লাস্যময়ী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তার। এ পর্যন্ত ডজন খানেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে মিডিয়ায় সব সময় আলোচনায় থাকলেও এখন পর্যন্ত একটিও সিনেমা মুক্তি পায়নি তার।

সেই খরা কাটতে যাচ্ছে খুব শিগগিরই। এ অভিনেত্রীর প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন-এর শুটিং থেকে শুরু করে সব কাজ এরই মধ্যে শেষ হয়েছে বলে জানা গেছে। আর খুব শিগগিরই তা মুক্তির পাবে বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা শাহ আলম মণ্ডল।

তিনি জানান, সিনেমার সব কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। আগামী মাসেই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।

ভালোবাসা সীমাহীন সিনেমায় পরীমণির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। এ ছাড়া আরো অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, কাজী হায়াৎ, সাদেক বাচ্চু প্রমুখ।

এ সিনেমায় দেখা যাবে, মির্জা পরিবারের জায়েদকে ভালোবাসেন তালুকদার পরিবারের পরীমনি। তাদের এ ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায় দুই পরিবার। এক পর্যায়ে পরীমনি বিয়ে করেন মিলনকে। তখন শুরু হয় সম্পর্কের নানা টানাপোড়েন। এভাবেই এগিয়ে চলে সিনেমাটির গল্প।

এদিকে সিনেমাটির মুক্তি বিষয়ে অভিনেত্রী পরীমনি বলেন, ভালোবাসা সীমাহীন আমার প্রথম সিনেমা। এর জন্য প্রত্যাশাও একটু বেশি। আমার লক্ষ্য ছিল সিনেমার অভিনেত্রী হব। বড়পর্দাতে নিজেকে মেলে ধরার সুযোগ বেশি। দর্শকের কাছেও পৌঁছাতে পারব সহজে। এ ভাবনা থেকেই সিনেমায় অভিনয় করছি।’

পরীমনির মিডিয়ায় যাত্রা শুরু মডেল হিসেবে। বিভিন্ন জাতীয় দৈনিক ও ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়ে নির্মাতাদের নজরে আসেন তিনি। এরপর চারটি ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। এগুলো হলো সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য। এর মধ্যে নারী ও নবনীতা তোমার জন্য নাটকে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেন।

http://brandbazaarbd.com/
http://brandbazaarbd.com/


Related posts

মন্তব্য করুন